সমুদ্র তটে বি’কিনি-তে হট রাকুল প্রীত, করছেন ধনুরাসন, তীরের বেগে ভাইরাল ছবি

সুশান্তের মৃত্যুর পরবর্তী সময়ে আমরা রাকুল প্রীত সিং এর নাম বহুবার শুনেছি।প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সুশান্তের মৃত্যুর সঙ্গে কোনো রকম যোগাযোগ না থাকলেও মাদকচক্রের সাথে উঠে এসেছিল এই অভিনেত্রীর নাম। তবে সময়ের সাথে সাথে সবকিছুই ঠিক হয়ে যায়।তার আরো একবার প্রমাণ পাওয়া গেল সুশান্তের মৃত্যুর পর।যেভাবে প্রায় সারা ভারতবাসী উঠে পড়ে লেগেছিল সুশান্তের মৃত্যুর কিনারা করার জন্য,তা অনেকটাই সময়ের সাথে সাথে স্তব্ধ হয়ে যায়।

আপাতত সেই মামলায় নিষ্কৃতি হয়েছে রাকুল প্রীতি সিং এর। সমস্ত সমস্যা কাটিয়ে উঠে এখন ছুটি কাটাতে ব্যস্ত তিনি মালদ্বীপে। শুধুমাত্র রকুল প্রীত সিং নয়, বহু অভিনেতা-অভিনেত্রীদেরছুটি কাটানোর পছন্দের তালিকায় রয়েছে মালদ্বীপের নাম। কিছুদিন আগে সোনাক্ষী সিনহা থেকে শুরু করে মন্দিরা বেদি, সকলকেই দেখা যাচ্ছে মালদ্বীপে। এবার সেই তালিকায় নাম অন্তর্ভুক্ত হলো রকুল প্রীত সিং এর।

ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুধুমাত্র ছুটি কাটানো নয়, নিজেকে ফিট রাখার জন্য সমুদ্রের ধারে যোগাসন করতে শুরু করে দিয়েছেন রকুল প্রীত। মালদ্বীপের সমুদ্রের পাড়ে বিকিনি পড়ে সানবাথ নিচ্ছেন তিনি। শরীরে ভিটামিন সি এর জন্য যে এই সানবাথ তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘ লকডাউন এর জন্য প্রত্যেকের কাজকর্ম ছিল স্তব্ধ। তবে সেই সব বাধা কাটিয়ে আবার আস্তে আস্তে নিজস্ব জীবনে ফিরে যাচ্ছে সবাই। তার আগে সকলেই ছুটি কাটিয়ে নিচ্ছেন, সাথে চাঙ্গা হয়ে নিচ্ছেন ভবিষ্যতের জন্য।