এনফিল্ড কে টেক্কা দিয়ে বাজার কাঁপাতে এল হোন্ডার নতুন বাইক, জেনে নিন ফিচার

আর মাত্র কিছু দিনের অপেক্ষা, আর তার মধ্যেই বাজারে আসতে চলেছে হোন্ডার নতুন মডেলের বাইক, যা দেখে অনেকের অবাক হতেই হবে, কারণ এই বাইকের মডেল জনপ্রিয় একটি বাইকের মডেলের মতোই। ১৯৬০-৭০ এর গোল হেডলাইটের মতোই, যার মডেল নেম H’Ness CB 350 । এই বাইকের মধ্যে নতুন অনেক ফিচার যোগ করা হয়েছে, যার মধ্যে হর্ন একটা, সেখানে দুটো হর্ন, সাথে আছে স্মার্ট ভয়েস কন্ট্রোল। H’Ness CB 350 এই বাইকের মডেল দুটি একটি ডি এল এক্স ও ডি এল এক্স প্রো।

আপনি চাইলে গাড়ির বুকিং আগের থেকেই সেরে রাখতে পারেন মাত্র ৫০০০ টাকার বিনিময়ে। একেবারে বাইক প্রেমীদের কথা মাথায় রেখেই নতুন একটি মডেল লঞ্চ করতে চলেছে হোন্ডা, সামনে রয়েছে ১৯ ইঞ্চির চাকা সাথে টিউব লেস টায়ার ও পিছনে ১৮ ইঞ্চির টিউব্লেস টায়ার, ডিস্ক ব্রেকও থাকছে সাথে। এখানেই শেষ না, নতুন ধরনের আপ্লিকেশন থাকছে H’Ness CB 350 বাইকে ।

এখন এতো কিছু নতুন সব ফিচার সহ গাড়ির দাম রাখা হবে প্রায় ২ লাখের কাছাকাছি, ১ লক্ষ ৯০ হাজার। তবে এটা শুধুমাত্র মনে করা, কারণ আসল কত দাম থাকবে এই বাইকের সেটা সময় বলবে। এই বাইকের মধ্যে রাখা হয়েছে ২০.৮ বিএইচপি কার্যক্ষমতা যুক্ত ইঞ্জিন, যেটা ৫৫০০ আর পি এম যুক্ত। একেবারে রেট্রো স্টাইলে হোন্ডার এই নতুন মডেল। ৩৫০ থেকে ৫০০ সিসির এই বাইক যা কিনা অনেকেই মনে করছে রয়েল এনফিল্ড ক্লাসিকের সাথে দারুণ লড়াই চলবে এই H’Ness CB 350 বাইকের।