প্রতি রবিবার সূর্য প্রণামে জীবনে আসে সুখ ও সমৃদ্ধি, খারাপ জিনিস গুলো বিদায় নেয় অনায়াসে

হিন্দু শাস্ত্র মতে সূর্যদেবকে খুবই মান্য করা হয়। যেকোন শুভ কাজ শুরু করার আগে প্রথমে সূর্যদেবকে পুজো করা হয় এবং প্রণাম জানানো হয়। তারপরেই সেই শুভ কার্যাটি শুরু হয় এবং সম্পন্ন হয়।এর থেকেই স্পষ্ট যে, কোনো শুভ কাজই সূর্যদেবকে ছাড়া সম্পূর্ণ হয়না। এমনিতে সূর্যদেব ধন, সম্পদ, সুনাম, সম্মানের অধিপতি বলা হয়। অর্থাৎ সূর্যদেব যদি প্রসন্ন হন তাহলে আপনার জীবন ধন সম্পদ সুনাম সম্মানে ভরে উঠবে। অথাৎ সূর্যদেবের মাহাত্ম্য আমাদের জীবনে ঠিক কতটা গুরুত্বপূর্ণ তা উপরিউক্ত বিষয়গুলি থেকে বোঝা যায়।

তাই সূর্যদেবকে প্রসন্ন করতে হলে শুধু রবিবারই নয় প্রত্যেকদিন সূর্যদেবকে তামার পাত্রে জল নিয়ে, সূর্যদেবের উদ্দেশ্যে জল দান করা উচিত। এরফলে সূর্য দেবের আশীর্বাদ ও কৃপা সবসময় আপনার উপর বিরাজমান থাকবে।তবে সব থেকে ভালো হয় সেই জলে যদি লাল কুমকুম ,লাল ফুল এবং রক্তচন্দন মিশিয়ে সূর্যদেবেকে অর্পণ করা হয় তাহলে সূর্যদেব খুবই প্রসন্ন হন।

এই উপায়টি যদি আপনি প্রত্যেকদিন করতে পারেন তাহলে তার ফলাফল খুবই ভাল হয়। এরফলে আপনি দেখতে পারবেন আপনার জীবন থেকে সমস্ত বাধা কেটে যাচ্ছে এবং আপনার জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠছে এছাড়াও আপনি সমাজের কাছে এবং মানুষের কাছে সুনামের প্রার্থী হচ্ছেন।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন