দুর্দান্ত অফার, এই কোম্পানি মাত্র ১৫৩ টাকার রিচার্জে ৯০ দিন ভ্যালিডিটি দিচ্ছে, আজই দেখে নিন

বর্তমান সময় মোবাইল ফোন ও তার মধ্যে থাকা ইন্টারনেট ডাটা কতটা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে সেটা আর নতুন করে বলার কিছুই নেই। সময়ের সাথে সাথে এই মোবাইল ফোন মানুষের একটি বাহ্যিক অঙ্গে পরিণত হয়েছে। বিশেষ করে করোনা পরবর্তী সময়ে এই মোবাইলের গুরুত্ব প্রতি পদক্ষেপে আরো বেশি করে বৃদ্ধি পেয়েছে। আর সেই সুযোগ নিয়েই বিভিন্ন মোবাইল সংস্থা তাদের নতুন নতুন মডেল লঞ্চ করেছে। এদিকে বিভিন্ন টেলিকম সংস্থাও সুযোগ কাজে লাগিয়েছে।

ভারতের বাজারে বিশেষ কয়েকটি টেলিকম সংস্থা রয়েছে যার মধ্যে জিও এয়ারটেল বিএসএনএল ভোডাফোন আইডিয়া অন্যতম। তবে বিএসএনএল কে এদের সাথে প্রতিযোগিতা লড়ার জন্য বিশেষ কিছু প্ল্যান নিয়ে আসতে হয়েছিল বাজারে। সম্প্রতি সেই কথা মাথায় রেখেই ফের এক নতুন আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হলো তারা। ৯০ দিনের ভ্যালিডিটিতে মাত্র দিতে হবে ১৫৩ টাকা।

এর আগেও ৪৭ টাকায় ২৮ দিনের ভ্যালিডিটি যুক্ত একটি প্ল্যান লঞ্চ করেছিল বিএসএনএল। এবার সেই ধাঁচেই ৯০ দিনের ভ্যালিডিটি যুক্ত এক নতুন প্ল্যান নিয়ে আসলো পাড়া যার জন্য আপনাকে দিতে হবে ১৫৩ টাকা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে সারা দেশেই পাওয়া যাবে এই প্ল্যান। এত কম দামে এর আগে কোন সংস্থা ৯০ দিনের ভ্যালিডিটি দেয়নি। তাই মনে করা হচ্ছে এই নতুন প্ল্যান গ্রাহকদের দারুণভাবে আকর্ষণ করবে।