আ’রো বে’র হও ভো’টে’র প্র’চা’রে! ক’রো’না প’জি’টি’ভ হওয়ায় মা শুভশ্রীকে আ’ক্র’ম’ণ নে’টি’জে’ন’দের

করোনা আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সংক্রমিত হওয়ার কারণে বর্তমানে তাকে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। এদিকে তার মাত্র ছয় মাস বয়সী সন্তান ইউভান রয়েছে বাড়িতে। স্বামী রাজ চক্রবর্তীও বর্তমানে ভোটের প্রচার নিয়ে ব্যস্ত। তাই বাবা মাকে ছাড়াই একা রয়েছে ইউভান। সন্তানের থেকে দূরে থাকার কষ্ট অনুভব করছেন শুভশ্রী।

তিনি তার কষ্টটা নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নিতে চাইলেন। আর তাতেই ঘটলো বিপত্তি। কারণ নেটিজেনরা একযোগে শুভশ্রীর বিরোধিতা করতে আরম্ভ করেছেন। নেটিজেনদের দাবি, যার ঘরে এমন ছোট্ট একটি সন্তান রয়েছে তার কখনোই স্বামীর হয়ে প্রচারে অংশগ্রহণ করা উচিত হয়নি। নেটিজেনরা একজোট হয়ে এই করোনাকালে শুভশ্রীর প্রচার সভায় অংশগ্রহণ করার বিরোধিতা করছেন।

সকলেই একমত, এমন ভয়াবহ পরিস্থিতিতে বাইরে বেরিয়ে রাজনৈতিক প্রচার চালানো মোটেও উচিত হয়নি শুভশ্রীর। এতে যেমন একদিকে তিনি নিজের জীবন বিপন্ন করে তুলেছেন, তেমনই তার সন্তান ইউভানেরও বিপদ হতে পারত। কেউ কেউ আবার শুভশ্রীর মা হওয়ার যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

শুভশ্রীর মত যারা বিত্তবান তারা যদি এমনটা করেন তাহলে বাকিরা কি করবেন? প্রশ্ন তুলছে নেটিজেন। নেটিজেনদের একাংশ শুভশ্রীর দ্রুত সুস্থতা কামনা করছেন। পাশাপাশি এই মুহুর্তে তার কি করা উচিত ছিল এবং কি নয় সেই নিয়েও সোশ্যাল সাইটে জোর তরজা চলছে।