মেষ থেকে মীন, রাশিফল হিসেবে মিলিয়ে নিন কেমন যাবে আপনার সারা দিন

মেষ:যাঁরা নতুন ব্যবসার কথা ভাবছেন, তাঁদের জন্য খুব ভাল সময় আসছে।আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে।আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে।

বৃষ:বিবাহিত জীবনে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।যারা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাদের ব্যবসা পরিচালনা করছেন তাদের আজ খুব সতর্ক থাকা দরকার, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে।পেটের সমস্যায় ভোগান্তির যোগ।

মিথুন:বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।আজ আপনি আপনার পদ্ধতির মধ্যে উন্নতি এবং অফিসে কাজের গুণমানের অভিজ্ঞতা লাভ করতে পারেন।দূরের জায়গার আত্মীয়রা আজ আপনার সাথে যোগাযোগ করতে পারেন।

কর্কট:আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। বাজে লোকের সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।

সিংহ:খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে।স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর।আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা।

কন্যা:ঋণ পরিশোধ করার জন্য মূলধনে হাত পড়েত পারে।সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে।পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে, সাবধান থাকুন।

তুলা:আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন।আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না।সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।

বৃশ্চিক:দি আপনি অত্যধিক উদারতা দেখান- তাহলে ঘনিষ্ঠ মানুষরা অন্যায়ভাবে আপনার সুযোগ নিতে পারে।আজ ব্যবসার জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্ট।আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে।

ধনু:প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে।যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন।আজ কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে আগ্রহ নাও দেখাতে পারে।

মকর:আজ সারা দিন হিসেব করে চললেও আর্থিক ক্ষতি হতে পারে।পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে।আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।

কুম্ভ:যদি আপনি কোন নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন–তাহলে আপনার কোন দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরী।আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে।আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে।

মীন:শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনার পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন।শরীরে কোথাও ক্ষত হতে পারে।উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়।