দার্জিলিংয়ের প্রাক্তণ কেএলও সদস্যরা সরকারি পুনর্বাসনের দাবিতে গ্রামীণ ডিএসপিকে দিলেন স্মারকলিপি

সোমবার দার্জিলিং জেলার প্রাক্তন কেএলও এর সদস্যরা সরকারি পুর্নবাসনের দাবিতে গ্রামীন ডিএসপি অচিন্ত্য গুপ্তকে একটি স্মারকলিপি দিলেন। এই বিষয়ে দার্জিলিং জেলার প্রাক্তন কেএলও এর সদস্য অভিজিৎ সিংহ বলেন যে আমরা দার্জিলিং জেলার মোট ৩০ জন কেএলও এর সদস্য ছিলাম।

এবং আমরা যখন আত্মসমর্পণ করি তখন রাজ্য সরকার প্রতিশ্রুতি দিয়েছিল সরকারি পুর্নবাসনের। এরপর জেল থেকে ছাড়া পাওয়ার পর আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার প্রাক্তন কেএলও সদস্যদের জেলা প্রশাসন তাদের থেকে সরকারি পুর্নবাসনের ব্যাবস্থা করে দিয়েছে। শুধু মাত্র দার্জিলিং জেলার আমরা কেউ কোন কিছুই পাইনি। দীর্ঘদিন ধরে সরকারকে বলার পরও আমরা পথে পথে ঘুরে বেরাচ্ছি। আর আমরা এখন অনেক কষ্টে দিন কাটাচ্ছি।

না সংসার চালাতে পারছি না কেস চালাতে পারছি। এর পাশাপাশি তিনি আরও বলেন যে সরকার যদি আমাদের দেওয়া প্রতিশ্রুতি না রাখেন তাহলে আমরা আবাও সেই আগের পুরানো রাস্তায় ফিরতে বাধ্য হব। তবে আমরা চাই না যে আগের রাস্তায় ফিরে যাই। তাই এই বিষয়ে এদিন একটি স্মারকলিপি দিলাম গ্রামিণ ডিএসপিকে।

আর আশা করি সরকার আমাদের দাবি মেনে নিবে। অন্যদিকে এই বিষয়ে গ্রামীন ডিএসপি অচিন্ত্য গুপ্ত বলেন কিছু জন এসেছিলেন এবং তারা প্রাক্তন কেএলও। তাদের কিছু দাবি নিয়ে এসেছিলেন। এবং আমরা বিষয়টি আমাদের উপর মহলে জানাবো।