দিনে দুপুরে দিল্লিতে গুলির লড়াই, গ্রেফতার দুই আন্তর্জাতিক জঙ্গি, বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার

একেবারে ভরদুপুরে দিল্লিতে ঘটে গেল এক বড় সড় গোলাগুলি। আর তারফলেই উত্তেজনার সৃষ্টি হয়েছে দিল্লিতে। কিছু দিন আগেই আইএস আই জঙ্গীকে উদ্ধার করা হয়েছিল দিল্লি থেকে। এবার ফের তার কিছুদিন পরেই আরও দুইজন জঙ্গী। তবে শেষ রক্ষা তাদের হয় নি। কারণ তাদের হাতে নাতে ধরা হয়েছে । পরে জানা গেছে তারা আসলে বব্বর খালা ইন্টারন্যাশনাল গোষ্ঠীর সদস্য। তাদের পাকরাও করার পরে তাদের কাছ থেকে বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

ছটি পিস্তল সহ ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে তাদের কাছ থেকে ।এদিকে তারা নাকি পাঞ্জাবের অনেক নাশকতার সাথেই যুক্ত ছিল, এমনটা পুলিশের তরফে জানা গেছে। এই দুই জঙ্গীদের নাম কুলওয়ান্ত সিং, দিলওয়ান্ত সিং।তাদের পাকরাও করা হয়েছে উত্তর পশ্চিম দিল্লি থেকে।আসলে ১৯৭৮ সালে এই গোষ্ঠী গঠন করা হয়েছিল।

এই গোষ্ঠী অনেকটাই সক্রিয় ভারত, কানাডা, জার্মানি ও ব্রিটেনে। বেশীদিনের কথা না গতবছর এন আই এ চার্জশিট জমা দিয়েছিল দলের চারজনের ওপরে।এই গোষ্ঠী বেশীরভাগ পাঞ্জাবে নাশকতা বেশী ছড়িয়েছে। আর তারফলেই সেখানে একটা সময় পুলিশের। কড়া নজরদারী চালানো হয়, এরপরেই শান্ত হয় কিছুটা, কিন্তু এবার যে তারা মাথা চাড়া দিয়ে ফের উঠছে সেটা স্পষ্ট।