করণ জোহরের উপর চুরির অভিযোগ আনলেন পরিচালক মধুর ভান্ডারকর, ফের শুরু বিতর্ক

এই ২০২০ বছরটা বলিউডের জন্য একেবারেই ভালো না, কিন্তু তার মধ্যেই সব থেকে খারাপ বছর বলিউডের এক নামীদামী পরিচালক প্রযোজকের। তার নাম করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তার নামে বিভিন্ন দিক থেকে বিভিন্ন কথা ভেসে আসছে, যার ফলে তিনি এখন অনেকটাই কোণঠাসা। একদিকে কঙ্গনা রানাউত বিভিন্ন বিতর্ক মূলক কথা জানাচ্ছে মিডিয়ার সামনে, সাথে টুইটে বিধছেন তাকে। এই সব পর্ব শেষ না হতেই এবার আরেক অভিযোগে জড়ালো করণ জোহর।

বলিউডের ক্লাসিক একজন পরিচালক মধুর ভান্ডারকর, যিনি একটু বাস্তব বাদী, বলিউডের গোপন সব তথ্য বের করে ছবির গল্প বানাতে আগ্রহী। তিনি এবার করণ জোহরের নামে নাম চুরির অভিযোগ করলেন। আসলে নেটফ্লিক্সে আগামী ২৭ নভেম্বর রিলিজ হতে চলেছে একটি শো, যার নাম ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ (Fabulous Lives of Bollywood Wives)।

যেখানে তারকাদের জীবনযাপন ও তাদের কাজ কর্ম এই সব তুলে ধরা হবে। যার মধ্যে সবার প্রথমেই রয়েছেন গৌরি খান, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে ও সঞ্জয় কাপুরের স্ত্রী সীমা খানকে, সাথে থাকবে আরও অনেক কয়েকজন।

এবার এই নিয়েই তিনি তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন, একটা সময় আপনি ও অপূর্ব মেহতা আমার কাছে ওয়েব প্রজেক্টের জন্য বলিউড ওয়াইভস নামটা চেয়েছিলেন, কিন্তু আমার প্রজেক্ট চলার কারণে আমি সেই নাম দিতে অস্বীকার করি। কিন্তু তাও আপনি চালাকি করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ নামটি ব্যবহার করেছেন, যেটা একেবারেই অনুচিত। তাই আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি আমার কাজের ক্ষতি করবেন না, আপনি এই সিরিজের নাম পাল্টান।