গলায় দড়ি দিয়ে মরে যান, বিস্ফোরক মন্তব্য মমতার

একুশের বিধানসভা নির্বাচনের যুদ্ধ দামামা বেজে গিয়েছে। রাজ্যে ইতিমধ্যেই দুই দফার নির্বাচন সম্পন্ন হয়েছে। বর্তমানে তৃতীয় দফার নির্বাচনের জন্য জোর প্রচার চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। বঙ্গ বিজেপি শিবির এর তরফে নির্বাচনী প্রচার চালানোর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মতো কেন্দ্রীয় নেতৃত্বরা বারংবার রাজ্য সফরে আসছেন।

আজ কুলপিতে তৃণমূলের তরফ থেকে আয়োজিত জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতায় উঠে এলো সেই প্রসঙ্গ। বাংলার বর্তমান পরিস্থিতি নিয়ে আক্ষেপ করেছেন মুখ্যমন্ত্রী। এ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি আজ বলেছেন, বাংলায় আজ দাঙ্গাবাজ, গুন্ডা বাজরা মিটিং মিছিল করছে। এই পরিস্থিতি দেখে তার নিজের প্রতি ঘৃণা হচ্ছে।

মুখ্যমন্ত্রী এদিন বলেন, বাংলায় গুন্ডাবাজরা মিটিং করছে। দাঙ্গাবাজদের কথা শুনতে হচ্ছে। বাংলার অবস্থা দেখে নিজের প্রতি ঘৃণা হচ্ছে। মুখ্যমন্ত্রী প্রশ্ন করেন, আমরা কেন দাঙ্গাবাজদের কথা শুনবো? কেনই বা গুন্ডাবাজদের মিটিং শুনতে হবে? মুখ্যমন্ত্রী এদিন আরো বলেছেন, বাংলায় যদি কেউ বিজেপির থেকে টাকা নিয়ে তাদের ভোট দেন তাহলে তাদের গলায় দড়ি দিয়ে মরা উচিত।