কাপড় কাচছে ধাওয়ান, মেক আপ করে লাঠি হাতে পাহারায় স্ত্রী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

কাপড় কাচছে ধাওয়ান

করোনা আতঙ্কে বাড়ির বাইরে কেউ বের হতে পারছেন না, সকলেই ঘরবন্দি হয়ে আছেন। সাধারণ জনগণ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এখন বাড়িতে বসে, বাড়ির কাজ করে সময় কাটাচ্ছেন। করোনা ভাইরাসের কারণে সোশ্যাল ডিস্টেন্স বজায় রাখতে বাড়িতেই থাকার আবেদন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই অবস্থায় সকলেই ঘরবন্দি। এই ঘরবন্দি থাকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন মিমের ছড়াছড়ি।

এবার ঘরবন্দি থাকাকালীন কে কি কাজ করছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন শুরু হয়েছে। ভারতীয় ক্রিকেট তারকা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে গৃহবন্দি থাকাকালীন বউয়ের কথায় তাকে কাপড় কাচঁতে দেখা গিয়েছে, বাড়ির বিভিন্ন কাজ করাচ্ছেন। আর অন্যদিকে তার স্ত্রী সেজেগুজে মেকআপ করতে ব্যস্ত। স্বামী কাপড় কাচঁতে কাচঁতে হয়রান হয়ে পড়েছেন অন্যদিকে তার স্ত্রী মেকআপ করতেই সময় ব্যয় করছেন।

এই ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভারতীয় ক্রিকেটের ব্যাটিং স্তম্ভ শিখর ধাওয়ান এই ভিডিও শেয়ার করেছেন সকলের সাথে, সবথেকে মজার কথা হলো তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন সেটি তাদেরই ভিডিও। এই ভিডিওটিতে তাকে ও তার স্ত্রীকেই দেখা গিয়েছে। এই ভিডিও রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। শিখর ধাওয়ান তার টুইটার থেকে এই ভিডিওটি ছেড়েছেন তার নেটিজেনদের উদ্দেশ্যে।