নিম্নমানের রাস্তা তৈরির অভিযোগ তুলে বিক্ষোভ

মালদা, ১৭ জানুয়ারি- নিম্নমানের রাস্তা তৈরির অভিযোগ তুলে বিক্ষোভ দেখালো সিপিএম। ইংরেজবাজারের ঘোড়াপীর মোড় থেকে মালঞ্চপল্লী রেলগেট পর্যন্ত রাস্তার কাজে দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় সিপিএমের নেতা কর্মীরা।এর পাশাপাশি তারা গণসাক্ষর সংগৃহীত করেন। মালদা শহরের ঘোড়াপীর মোড় থেকে মালঞ্চপল্লী রেলগেট পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা সংস্কারের কাজ শুরু হয়েছে। সেই রাস্তা সংস্কারের কাজ নিম্নমানের হচ্ছে বলে অভিযোগ তুলে রবিবার সকালে কৃষ্ণপল্লি তুলসীমোড়ে বিক্ষোভ দেখায় সিপিএম।

২৫ নম্বর ওয়ার্ডের সিপিএমের বিদায়ী কাউন্সিলর দুলাল নন্দন চাকির অভিযোগ, রাতের অন্ধকারে এই রাস্তার কাজ করা হচ্ছে। সিডিউল মেনে রাস্তার কাজ হচ্ছে না। এলাকার মানুষ প্রতিবাদ করলে পুলিশ এসে হুমকি দিচ্ছে। নিম্নমানের এই রাস্তার কাজের প্রতিবাদে তাদের বিক্ষোভ চলবে। পুলিশ দিয়ে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না।

এই বিষয়ে ইংরেজবাজার পৌরসভার প্রশাসক নিহার রঞ্জন ঘোষ বলেন, এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি মেনে ম্যাস্টিক রাস্তার কাজ শুরু হয়েছে। ম্যাস্টিক রাস্তার কাজ রাতে করা হয়। দিনের বেলা কাজ করলে যানজটের সৃষ্টি হয়। তিনি আরও বলেন,২৫ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর রাস্তার ঠিকাদারের কাছে ৩ লক্ষ টাকা ঘুষ চেয়েছিলেন।তা না দেওয়ায় জন্য তিনি কাজে বাধা সৃষ্টি করছেন। রাস্তা নিয়ে এলাকার মানুষের কোনো অভিযোগ থাকলে তা ক্ষতিয়ে দেখার আশ্বাস দেন।