মেয়ে-বাবার যুগলবন্দি, বিজ্ঞাপনে একসাথে এই প্রথম ধোনি-জিভা, দেখে নিন খুদের অভিনয়

ক্রিকেট জগতে মহেন্দ্র সিং ধোনি একটি উজ্জ্বল নাম। গত বছর তিনি ক্রিকেট দুনিয়া থেকে অবসর নিয়েছেন। ক্রিকেট দুনিয়াতে বেঁচে থাকার পাশাপাশি তিনি বিজ্ঞাপনেও সমানভাবে কাজ করেন। তাকেই বহু বিজ্ঞাপনে কাজ করতে দেখেছি আমরা। তবে এবার ধোনির পাশাপাশি দেখা যাবে তার মেয়ে জিভাকে। এই প্রথম একসঙ্গে বাবা এবং মেয়েকে দেখা যাবে সোশ্যাল মিডিয়াতে। তাই নিয়ে রীতিমতো জল্পনা-কল্পনা তুঙ্গে।

ধোনি কন্যার মিষ্টি ছবি অথবা ভিডিও পোস্ট করলেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। লকডাউনে বাবার সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাকে। বাবার সঙ্গে বাইক রাইড করার একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। এবার বাবার সঙ্গে প্রথম বিজ্ঞাপনে ধরা দেবে ছোট্ট জিভা।

জনপ্রিয় বিস্কুট প্রস্তুতকারক সংস্থা বিজ্ঞাপনের জন্য বেছে নিয়েছেন বাবা এবং মেয়ের এই জুটিকে। এর আগে স্ত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ধোনি।কিন্তু মেয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করা এই প্রথম। এবার ওরিও বিস্কুট এর বিজ্ঞাপন দেখা যাবে তাদের প্রথম একসঙ্গে কাজ করতে। দেখা যাবে ছোট্ট মেয়ের চুলের বাহার থেকে শুরু করে এই মিষ্টি হাসি, সব কিছুই।

বাবাকে ছাপিয়ে যে মেয়ে মুখ্য চরিত্র হয়ে উঠবে তা বলাই বাহুল্য। শুধু তাই নয়, বিজ্ঞাপনে বাবার সঙ্গে একাধিক ভাষায় কথা বলবে ছোট্ট জিভা।ক্যামেরা ফেস করার সময় কোনো জড়তা দেখা যায়নি ছোট্ট জিভার মধ্যে। এবার এই বিজ্ঞাপনের হাত ধরেই তার নতুন পথ চলা শুরু বলেই মনে করছেন অনেকে।