ব্যস্ত সড়কে ছাগলের সাথে পাগলের লড়াই, রীতিমতো ভাইরাল ভিডিও

আমার মাঝে মাঝেই বলে থাকি পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়। কিন্তু এই কথাটি যে কোনদিন বাস্তবে পরিণত হয়ে যাবে তা আমরা কোনোদিন ভাবি নি।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন অনেক কাণ্ডকারখানা দেখা যায় যা দেখে আমরা হেসে লুটোপুটি খাই।সম্প্রতি সবার হাতে স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়া থাকার কারণে বিশ্বের যেকোন স্থানের যেকোনো ছবি অথবা ভিডিও আমাদের কাছে মুহূর্তে পৌঁছে যায়।

সম্প্রতি এমনই একটি মজার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। এরকম কোন ভিডিও কোনদিন কেউ দেখতে পাবেন তা ভাবেননি। মানুষ মানুষের আমরা লড়াই বহুবার দেখেছি, কিন্তু কোনদিন মানুষের সাথে ছাগলের লড়াই কেউ দেখেছে বলে জানা নেই। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, এটি ছাগলের সাথে রীতিমতো ঝামেলা করছেন একজন ব্যক্তি। তবে ব্যক্তিটি যে মানসিক ভারসাম্যহীনতা তাকে দেখলেই বোঝা যায়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুনঃhttps://www.facebook.com/watch/?v=1228325214188515

প্রথমে ওই ব্যক্তি ছাগলটিকে ধাক্কা দেয়। প্রথমে ছাগলটি কিছু বুঝতে পারেনি,কিন্তু দ্বিতীয় বার ধাক্কা দেবার পর ছাগলটি তার সমস্ত শক্তি নিয়ে লোকটিকে ধাক্কা দেয়। এরপর দুজনের মধ্যে শুরু হয়ে যায় মারামারি। কখনো ছাগল পাগল দিকে ধাক্কা মারছে কখনো আবার পাগল ছাগলটিকে। ভিডিওটি পোস্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে যেমন হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে, তেমন কমেন্টের বন্যা বয়ে গেছে। ভবিষ্যতে এরকম আরো কত কি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবে তা দেখা একমাত্র সময়ের অপেক্ষা।