প্রতি শুক্রবার রাতে নিয়ম করে জপ করুন এই দুটি মন্ত্র, জীবনে উন্নতি হবে তরতরিয়ে

বৈদিক শাস্ত্র অনুযায়ী শুক্র গ্রহকে মানব জীবনের সফলতার আধার হিসেবে বর্ণনা করা হয়েছে। শুক্র যদি সুপ্রসন্ন থাকে তাহলে অর্থনৈতিক, পারিবারিক, সামাজিক ক্ষেত্রে তার শুভ প্রভাব পড়তে বাধ্য। শুক্রের প্রভাব ভারি থাকলেই মিলবে অফুরন্ত ভালোবাসা, সম্মান, অর্থ-প্রতিপত্তি, সুখ-শান্তি, সুস্বাস্থ্য আরও কত কি! নতুবা সাংসারিক অশান্তি ঘিরে থাকবে আপনার জীবন। তাই সারা জীবন যদি শুক্রের কৃপা দৃষ্টি বজায় রাখতে চান তাহলে অবশ্যই শুক্রের আরাধনা করুন।

কিভাবে করবেন শুক্রের আরাধনা? কিভাবে মিলবে শুক্রের কৃপা দৃষ্টি? তার সন্ধান দেওয়া রইল এই প্রতিবেদনে। শুক্রের অধিষ্ঠাত্রী দেবতাকে কিন্তু খুব সহজেই সন্তুষ্ট করা যায়। তাঁর জন্যে শুধু ভক্তিভরে দুটি মন্ত্র জপ করলেই তিনি সন্তুষ্ট। ঘটা করে পূজা অর্চনা করার দরকার নেই, শুধু প্রতি শুক্রবার রাত দশটা থেকে বারোটার মধ্যে দুটি মন্ত্র পাঠ করতে হবে।

“ওম ক্লিম শুক্রায় নমহ” এবং “ওম ড্রাম ড্রিম ড্রাম শাহ শুক্রায় নমহ”। এই দুটিই হলো সেই মন্ত্র যা নিয়মিত জপ করলে শুক্রের কৃপা দৃষ্টি লাভ হবে। কথিত আছে, এই দুটি মন্ত্র প্রতি শুক্রবার রাত দশটা থেকে বারোটার মধ্যে নিয়মিত জপ করলে শুক্রগ্রহ শক্তিশালী হয়। তাহলেই পারিবারিক, সাংসারিক, অর্থনৈতিক ক্ষেত্রে শুক্রের কৃপা দৃষ্টি পড়বে। সংসারে কখনো অভাব হবে না, সর্বদাই ধনাগম হবে।

শুধু তাই নয়, শুক্র প্রসন্ন থাকলে আরো বেশ কিছু ক্ষেত্রে তার সুফল মেলে। নাচ গানের মতো ক্ষেত্রের সঙ্গে যারা জড়িত, এই দুটি মন্ত্র জপ করলে তারা জীবনে আরও উন্নতি করতে পারবেন। সকলের থেকে সম্মান পাবেন। তাই জীবনের সুখ-স্বাচ্ছন্দ্য, অর্থ-প্রতিপত্তি, নাম-যশ, ধন-সম্পদ অর্জন করতে চাইলে আজ থেকেই প্রতি শুক্রবার রাত দশটা থেকে বারোটার মধ্যে এই দুটি মহামন্ত্র জপ করতে শুরু করে দিন।