TMC-কে আটকাতে “উমা” রূপে আত্মপ্রকাশ বিজেপির প্রমীলা বাহিনীর, মোদির জন্মদিনে ঘটবে আত্মপ্রকাশ

এবার রাজ্যে টি এম সি কে রুখতে বাংলা বিজেপি এক নতুন ধরনের উদ্যোগ সামনে নিয়ে এসেছে। আর সেটা হল মহিলা প্রমীলাবাহিনী। মহিলাদের আত্ম্ররক্ষার পাঠ দিতেই এই বাহিনী তৈরী। আগামী ১৭ সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে যাবে এই মহিলা শিবিরের প্রশিক্ষণ। এই মহিলা প্রশিক্ষণ শিবিরের দায়িত্বে আছেন অগ্নিমিত্রা পাল, আর তরফ থেকে জানানো হয়েছে আসলে তৃণমূলের হাত থেকে মহিলাদের বাচাতেই এই উদ্যোগ।

আসলে আগামী ১৭ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন। আর সেইদিনেই এই মহিলা আত্ম্ররক্ষা শিবিরের শূভ সূচনা করতে চলেছে।আগামী ১৭ সেপ্টেম্বর মহালয়া আর সেই মহালয়ার দিনই প্রধানমন্ত্রী জন্মদিন। যেভাবে আদিশক্তি রুপে দুর্গা অসুর বধ করেছে, সেইভাবেই নারীরা মর্ত্যের অসুরদের বধ করবে। দেবীর নাম দিয়েই এই মহিলাদের পোশাকি নাম রাখা হয়েছে উমা। তারা কিভাবে নিজেদের আত্মরক্ষা করবে সেটা স্পষ্ট ভাবেই বোঝানো হবে।

বিভিন্ন নতুন নতুন পরামর্শ দেওয়া হবে। লঙ্কা, ছুরি, গোলমরিচ সব কিছু সাথে রাখার পরামর্শ দেওয়া হবে। আর এটা তৃণমূলের থেকে নিজেদের বাচাতেই এই কর্মসূচী। এমনটাই জানিয়েছে অগ্নিমিত্রা পাল। তিনি বলেছেন উপায় নেই, এটা করতেই হচ্ছে। যেকোনো মহিলা নির্বিশেষ এই কর্মসূচির সাথে যোগ দিতে পারবে। আর এই প্রশিক্ষণ হবে প্রতিটি জেলায়।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন