লতা মঙ্গেশকরের গাওয়া গান গেয়ে ঝড় তুললেন বাঙালি গৃহবধূ, মুহূর্তে ভাইরাল ভিডিও

সম্প্রতি লকডাউন থাকাকালীন আমরা পরিচিত হয়েছি অনেকের সাথে। গত বছর পর্যন্ত যে সকল মানুষেরা আমাদের কাছে ছিল অচেনা, সেই সমস্ত মানুষের প্রতিভার খোজ পেয়েছি আমরা। শুধুমাত্র টেলিভিশনের পর্দা ছাড়া যে প্রতিভার সন্ধান পাওয়া যায়, তা আমরা জেনেছি নতুন করে।আবাল-বৃদ্ধ-বণিতার বিভিন্ন প্রতিভার কাহিনী উঠে এসেছে সামনে।সোশ্যাল মিডিয়ার কল্যাণে বেশ কিছু মানুষের হাত ধরে এই শিল্পীদের নাম আমাদের কাছে বিশেষভাবে পরিচিত হয়ে উঠেছে।

তাদের মধ্যে অন্যতম একজন হলেন বনশ্রী চক্রবর্তী। বেশ কয়েক মাস ধরেই সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে নানান রকমের গানের ভিডিও শেয়ার করে সকলের মনের মানুষ হয়ে গেছেন বনশ্রী চক্রবর্তী। কখনো হারমোনিয়াম বাজিয়ে গান করে আবার কখনো খালি গলায় গান করে সামাজিক মাধ্যমে বেশ পরিচিতি হয়েছে তার। সোশ্যাল মিডিয়াতে যে তার গানের চাহিদা যথেষ্ট রয়েছে তা আবারো প্রমাণ হয়ে গেল তার গানের মধ্য দিয়ে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুনঃ https://www.facebook.com/artistbanasri/videos/1160585434283135

এবার তিনি গাইলেন শ্রদ্ধেয় শ্রী মদন মোহনের কম্পোজিশন এবং শ্রদ্ধেয় কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া গান আপ কি নাজরোনে সামঝা।এই গানটি খালি গলায় এত অসামান্য ভাবে তিনি গেয়েছেন যে গানের প্রশংসা করতে একেবারে পিছপা হননি নেটিজেনরা। নিখুঁত এবং নির্ভুল ভাবে গানটি গাওয়ার ফলে আবারও সকলের প্রশংসা পেয়েছেন বনশ্রী চক্রবর্তী।