অসাধারণ বেলিড্যান্স তরুণী নর্তকীর, কোমর দুলনী দেখে কুপোকাত যুবসমাজ, দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে আমরা এমন অনেক ভিডিও দেখি, যা থেকে আমরা বুঝতে পারি আমাদের ভারতবর্ষের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে বহু প্রতিভা। এমন অনেক প্রতিভা আছে যারা শুধুমাত্র সঠিক প্রশিক্ষণ পায়না বলে অচিরেই হারিয়ে যায়।তবে দীর্ঘ লকডাউন হবার কারণে এবং সকলের হাতে স্মার্টফোন থাকার কারণে চলতি বছরে বহু প্রতিভার আমাদের সকলের সামনে উঠে এসেছে। এমন অনেক প্রতিভার মধ্যে অন্যতম হলেন সানজানা মুথ্রেজা।তার অসামান্য বেলি ডান্সের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার এই নাচের ভিডিও পোস্ট করেছেন সঞ্জনা মুখার্জি নামে জনৈক নেতিজেন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সম্ভবত কোন হোটেল রুমের ভিডিও।এখানে একটি কালো পোশাক পড়ে সোনা মহাপাত্র গানের তালে তালে নাচ করছেন বেলি ডান্স। তার নিখুঁত এবং সুন্দর বেলি ড্যান্সের অনুগামী হয়ে গেছেন এখনই সকলে।এর আগেও তার বিভিন্ন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে ইনস্টাগ্রাম একাউন্ট এ ফলোয়ার সংখ্যায় ইতিমধ্যেই হাজার ছাড়িয়ে গেছে। লাইক এর পাশাপাশি বেড়েছে কমেন্টে র সংখ্যা। অদূর ভবিষ্যতে তার এ রকম আরো অনেক নাচের ভিডিও সকলে দেখতে চান বলেই জানিয়েছেন নেটিজেনরা।