এক সময় রাস্তায় নেচে টাকা আয় করেছেন সারা আলী, তথ্য ফাঁস হতেই মুখে কুলুপ অভিনেত্রীর

সারা আলি খান, তাকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুব কম। পাতাউদি খান্দানের বড় মেয়ে তিনি। সাইফ আলী খানের বড় কন্যা তিনি। তবে বাবা অথবা মা এর পরিচয় নয়, নিজের অভিনয় দক্ষতার দ্বারা সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে এবার সুশান্তের মৃত্যুর পর মাদকচক্রের উঠে এসেছে তার নাম। সুশান্তএর সঙ্গে থাইল্যান্ডের ঘুরতে গিয়েছিলেন তিনি।তার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্ক ছিল কিনা তা নিয়েও তদন্ত চলছে। সুশান্তের ফার্ম হাউসে বেশ কয়েকবার গিয়েছিলেন তিনি। এহেন সারা আলি খানের অতি ধীরে একটি গল্প সম্প্রতি হয়েছে ভাইরাল।

ছোটবেলায় নাকি একবার সারা আলি খান রাস্তায় নাচ দেখিয়ে পয়সা পেয়েছিলেন। বিস্ফোরক হলেও এই ঘটনাটি সত্যি। তবে পেছনের গল্পটা খানিকটা আলাদা।একবার বাবা সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান। বাবা-মা দুজনেই দোকানের ভেতর কিছু জিনিস কিনতে ঢুকেছিলেন। বাইরে পরিচারিকার পাহারায় অপেক্ষারত ছিলেন সারা আলি খান। বাইরে দাঁড়িয়ে থাকতে-থাকতে কিছুক্ষণ পর সারা আলি খান লক্ষ্য করেছিলেন যে, তিনি আপন মনে কি সুন্দর নাচতে শুরু করেছেন।

তা দেখা মাত্রই এক পথচারী তাকে দেখে ভেবেছিলেন যে এই মেয়ে টি টাকা রোজগারের জন্য নাচ করছে। ছোট্ট সারা আলি খান কি তখন চিনবে কার সাধ্যি। তাই পকেট থেকে টাকা বের করে পথচারী দিয়ে দেন সারা আলি খান কে। কিছুক্ষণ পর ছাড়া সমস্ত ঘটনাটি বুঝতে পারেন।আজও পুরনো দিনের কথা মনে করে তারা নিজেদের মধ্যে হাসাহাসি করেন।