মধ্যপ অবস্থায় বাড়ি এসে পৌঁছেতেই স্বামীকে শুটিয়ে লাল করলো স্ত্রী, নিমিষে ভাইরাল ভিডিও

অনুব্রত মণ্ডলের উক্তি অনুযায়ী শুটিয়ে লাল করে দেবো নোংরামি বার করে দেবো সেই কাজটি করে দেখিয়ে দিল একটি স্ত্রী তার স্বামীর প্রতি। ওই মহিলাটির স্বামী মাতাল অবস্থায় বাড়িতে এসেছিল। স্বামীকে এই অবস্থা দেখে তার মাথা গরম হয়ে যায় এবং তার স্বামীকে সে উদম পেটাতে শুরু করে। স্বামীও তার স্ত্রীর মার খেতে থাকে কোন কিছুই আর বলতেই পারেনা ।

আসলে সেই ব্যক্তির কোন কিছু বলার সুযোগই ছিলনা। তার স্ত্রী তাকে বেঁধে মারতে শুরু করে। ভিডিওতে পরিষ্কার যে তার স্ত্রী তার দুটি পাকে একটি দড়ি দিয়ে বাধে একটি শক্ত কাঠের সাথে। তারপর তাকে একটি মোটা লাঠি দিয়ে মারতে দেখা যায়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় সেও তার স্ত্রীর মার খেতে থাকে এবং কোন কিছু করতে পারেনা। তবে ঘটনাটি কোথায় ঘটেছে তা ভিডিওতে স্পষ্ট নয়। ভিডিও দেখতে ক্লিক করুন-

তারপরে এই ভিডিও যথেষ্ট পরিমাণে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। কারণ সব সময়ই দেখা যায় স্বামীরাই তার স্ত্রীকে নির্যাতন করে অত্যাচার করে। এই ঘটনা সম্পূর্ণ উল্টো এখানে স্ত্রী তার স্বামীকে নির্যাতন করছে অত্যাচার করছে। নির্যাতন ও অত্যাচার এর যথেষ্ট কারণও রয়েছে তার স্বামী মাতাল হয়ে বাড়ি ফিরেছে দেখেই তার স্ত্রী তাকে এই শাস্তি দিচ্ছে।

এই ভিডিওকে নিয়ে অনেকেই অনেক মন্তব্য রেখেছেন। অনেকে এই ভিডিওটিকে মজার ছলে নিয়েছেন। আবার অনেকে বলেছেন এরকম করেই স্বামীকে শায়েস্তা করা উচিত। এই ভিডিওটিকে নিয়ে অনেকে ওমেন ইম্পাওয়ারমেন্ট এর কথা বলেছে। এই ভাবেই মেয়েদের এগিয়ে আসা উচিত স্বামীর অত্যাচার সহ্য না করে।