জলপাইগুড়ি পৌর ছাত্র যুব উৎসব শুরু হল

জলপাইগুড়ি :- জলপাইগুড়ি পৌর ছাত্র যুব উৎসব বৃহস্পতিবার থেকে শুরু হল। এদিন প্রদীপ প্রজ্জ্বলন করে উৎসবের উদ্বোধন করেন উপপৌরপতি পাপিয়া পাল। উৎসব চলবে সতেরো জানুয়ারি পর্যন্ত। জলপাইগুড়ির প্রয়াস মঞ্চে এদিন পৌর ছাত্র যুব উৎসবের সূচনা হল। যুব কল‍্যাণ ও ক্রীড়া দপ্তর আয়োজিত জলপাইগুড়ি পৌর ছাত্র- যুব উৎসব। উদ্যোগে পৌর যুবকরণ জলপাইগুড়ি ও জলপাইগুড়ি পৌরসভা ।

পরিচালনায় জলপাইগুড়ি পৌর যুব ছাত্র উৎসব কমিটি। উপস্থিত ছিলেন চেয়ারম্যান ইন কাউন্সিল সৈকত চাট‍্যাজি, পৌরসভার অফিস সুপারেনটেন্ট তাপস দত্ত, যুব আধিকারিক জয়ন্তী রায়, কাউন্সিলর নিপু সা, পল্লবী সাহা সহ অন্যান্য আধিকারিকেরা। জলপাইগুড়ি পৌর এলাকার বিভিন্ন বিদ‍্যালয়ের ছাত্র ছাত্রীরা পৌর যুব উৎসবের বিভিন্ন প্রতিয়োগিতায় অংশগ্রহণ করে।

নাচ, গান ,আবৃত্তি, অঙ্কন কবিতাপাঠ, লোক সঙ্গীত সহ বিভিন্ন বিষয়ে ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করে। অভিজ্ঞ বিচারকেরা বিভিন্ন প্রতিয়োগিতা পরিচালনা করেন। যুব আধিকারিক জয়ন্তী রায় জানান যে এখান থেকে যে সমস্ত ছাত্র ও ছাত্রীরা ভালো করবে তাঁরা আগামীতে জেলা পর্যায়ের যুব উৎসবে যাবার সুযোগ পাবে। আগামী 3রা ও 4ঠা ফেব্রুয়ারি জেলা পর্যায়ের প্রতিয়োগিতা অনুষ্ঠিত হবে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন