রাজবংশী সমন্বয় সমিতির প্রথম বার্ষিক সম্মেলন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

জলপাইগুড়ি:- জলপাইগুড়ি রাজবংশী সমন্বয় সমিতির প্রথম বার্ষিক সম্মেলন উপলক্ষে বুধবার বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হল। এদিনের শোভাযাত্রাটি রাজবাড়ীপাড়া এলাকা থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।এছাড়াও জলপাইগুড়িতে পৌষ পার্বণ এবং বার্ষিক অনুষ্ঠানে সামিল রাজবংশী সম্প্রদায়ের মানুষজনেরা । এদিন রাজবাড়ি পার্ক এলাকায় বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় সারাদিন ব‍্যাপী রাজবংশী সমন্বয় সমিতির পক্ষ থেকে ।

এদিন রাজবাড়ী চত্বরে বুড়ি মায়ের পূজা দিয়ে নাচের মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠান করেন। এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জলপাইগুড়ি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। গোটা জলপাইগুড়ি শহর পরিক্রমা করে রাজবাড়ি পার্কে গিয়ে শেষ হয় শোভাযাত্রা। এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে পাঁচজন কর্মবীরদের সংবর্ধিত করা হয়।

ডক্টর নির্মল চন্দ্র রায়, প্রেমানন্দ রায়, হরিদাস রায়, তপন রায়, চৈতন্য দেব রায়। এছাড়াও আলোচনা শিবিরের পাশাপাশি জেলার বিভিন্ন রাজবংশী সমিতির সংস্কৃতির নয়টি দলের প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবংশী সমন্বয় সমিতির সভাপতি গোবিন্দ রায়, সহ সভাপতি নির্মলেন্দুরায় , সম্পাদকমানবেন্দ্র রায়, সাংস্কৃতিক সম্পাদক কৃষ্ণেন্দু রায় সহ অন্যান্যরা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন