নাইট শিবিরে বড়সড় ধাক্কা, চিন্তার ভাঁজ KKR বাহিনীর

এবার ফের নাইট বাহিনীর কপালে চিন্তার ভাঁজ। এবার বিসিসি আই এর তরফ থেকে বলা হয়েছে ২০২০ আই পি এল খেলতে পারবে না প্রবীণ তাম্বে। কারণ বিসিসি আই এর একটা নিয়ম আছে, সেটা হল যারা ভারতের প্লেয়ার তারা আই পি এল বাদে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে পারবে না। কিন্তু জানা যায় এই তাম্বে বিসিসি আই এর এই নিয়ম লঙ্ঘন করেছে।

আর তার জন্য তাকে শাস্তি স্বরুপ ২০২০ আই পি এল থেকে বাদ দেওয়া হয়েছে। তার বয়স এখন ৪৮ বছর বয়স, জানা যায় তিনি নাকি নিজের নাম টি টেন ড্রাফটের জন্য পাঠিয়েছিলেন। আর তিনি সিন্ধির জন্য নাকি ১০ টা ম্যাচ পর্যন্ত খেলেছেন। এর ফলেই সে বোর্ডের তৈরী করা নিয়ম লঙ্ঘন করেছে। এই কারণেই তাকে এবার ২০২০ আই পি এল খেলার থেকে বঞ্চিত করা হবে।

এই তাম্বে এবার যেমন কলকাতার হয়ে খলেতে নামছে, আগে সে অনেক ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছে, রাজস্থান, গুজরাট লায়ান্স, হায়দ্রাবাদ সব দলেই। এবার কলকাতা তাকে ২০ লক্ষ টাকা দিয়ে কিনেছিল, কিন্তু আর মাঠে নামা হল না তার।

কারণ এই নিয়ম লঙ্ঘনের জন্য। তার বয়স এখন ৪৮, কিন্তু যখন তিনি আই পি এলে অভিষেক করেন তার বয়স ছিল ৪১। কিন্তু তার বয়স নিয়ে বলে আমি বয়স দেখে মাঠে নামি না। আমি এখনও ফিট, আর সেই জোড়েই মাঠে খেলতে নামি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন