জল্পনা উড়িয়ে অবশেষে ধোনী ভক্তদের জন্য খুশির খবর

তাকে আমরা শেষ দেখেছিলাম ২০১৯ এর বিশ্বকাপ সেমিফাইনালে। তার পর থেকে ক্রিকেট মুখো হতে দেখা যায় নি আর তাকে। আর সেই কারণেই তার অবসরের জল্পনা এবার তুঙ্গে। কিন্তু এবার সে এই সব জল্পনা সড়িয়ে দিয়ে ফের ফিরে আসছে ক্রিকেটের ২২ গজে। এবার তার ভক্তদের জন্য এটা এক দারুণ খবর। কারণ তার ভক্তরা একেবারে আশা ছেড়েই দিয়েছিল, কিন্তু এই খবরে ফের তারা চাঙ্গা হয়ে যে উঠবে তা স্পষ্ট।

আসলে অস্ট্রেলিয়ার দাবানলের জন্য প্রায় ৫০ কোটি বন্য প্রাণি মারা গেছে। সেই কারণে অনেকটাই ক্ষতিগ্রস্থ হয়েছে অস্ট্রেলিয়া। এবার সেই ক্ষতি সাড়ানোর জন্য, বা সেই উদ্দেশ্যে অস্ট্রেলিয়া ক্রিকেটের তরফ থেকে একটি ক্রিকেট ম্যাচ খেলা হবে। সেই ম্যাচের নাম অলস্টার ক্রিকেট ম্যাচ। সেখানে জাতীয় দলের সব দেশের বিদ্বমান সব খেলোয়াড়দের নিয়ে সেই ম্যাচ খেলা হবে।

আগামী ৮ ই ফেব্রুয়ারী মাসে বিগ ব্যাশ লিগের ফাইনালের আগে খেলা হবে এই ম্যাচ। এখানে শেন ওয়ার্ন ও রিকি পন্টিং এর অধিনায়ক্ত্বে খেলা হবে ম্যাচ। আর সেই দু দলের খেলবে সব দিগ্বজ প্লেয়ার অ্যাডাম গিলক্রিস্ট, অ্যালেক্স ব্ল্যাকওয়েল, মাইকেল ক্লার্ক, জাস্টিন ল্যাঙ্গার, শেন ওয়াটসনের মতো সব তারকারা।

কিন্তু সূত্রের খবরে জানা গেছে, সেই দলে ম্যাচে নাকি অংশও গ্রহণ করবে ভারত থেকে শচীন তেন্ডুল্কর ও মহেন্দ্র সিং ধোনী। তারা হয়ত রিকি পন্টিং এর অধীনে খেলবে বলেও জানা গেছে। কিন্তু হ্যা এখনও অফিশিয়ালি তেমন কিছু জানা যায় নি, কিন্তু তবে এমন যে হতে চলেছে তা সূত্রের মাধ্যমে অনেকটাই স্পষ্ট।

তাহলে আবার সেই সব তারকাদের যাদের আমরা অনেক আগে বাইশ গজে খেলতে দেখেছি, তারা এবার একত্র হয়ে আবার মাঠে নামতে চলেছে। কিন্তু এইসবের পাশে সব থেকে, একটা খুশির খবর যে ফের মাস্টার ব্লাস্টার শচীন ও ক্যাপ্টেন কুলকে আমরা একসাথে খেলতে দেখব সেই ক্রিকেটের ২২ গজে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন