মুক্তি পাওয়ার প্রথম 3 দিনেই বাজিমাত ছপাক, দেখুন কত কোটি টাকার ব্যবসা করলো?

মুক্তি পাওয়ার প্রথম 3 দিনেই বাজিমাত ছপাক

শুক্রবার মুক্তি পাওয়ার পর মাত্র তিন দিনের মধ্যেই 19 কোটি টাকার ব্যবসা করে ফেলল দীপিকা পাড়ুকোন অভিনীত মেঘনা গুলজার পরিচালিত ছপাক সিনেমা। রবিবার ছুটির দিনেই বক্স অফিসে ব্যবসা করে ফেলেছে 7.35 কোটি টাকা। ইতিমধ্যেই বিভিন্ন সমালোচক থেকে শুরু করে সকলেই সিনেমার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, মুক্তি পাওয়ার প্রথম সপ্তাহের মধ্যেই এই প্রথম কোনও সিনেমা এতটা ভাল সাফল্য পেলেও বলে মত প্রকাশ করেছেন এক সমালোচক।

শুক্র শনি ও রবিবার এই তিন দিনে বক্স অফিসে ছপাক সিনেমাটি যথাক্রমে 4.77, 6.90, 7.35 কোটি টাকা আয় করে ফেলেছে। প্রসঙ্গত অ্যাসিড আক্রান্ত এক তরুণীর জীবন কাহিনি নিয়ে তৈরি হয়েছে এই সিনেমাটি। ইতিমধ্যেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ এক টুইট বার্তায় এই সিনেমার ওপর কোনো রকম ট্যাক্স না নেওয়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন পাশাপাশি ছত্তিশগড় সরকারের তরফ থেকেও একই কথা জানানো হয়েছে।

সোমবার সপ্তাহের প্রথম দিনেই সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এক টুইটে জানিয়েছেন শহরের প্রিমিয়াম মাল্টিপ্লেক্সগুলিতে ভালো ব্যবসা করেছে সিনেমাটি। মাত্র পুরো বছর বয়সে এসিড হামলার শিকার হন লক্ষ্মী অগ্রবাল, তার পর থেকেই তাঁর জীবনে ঘুরে দাঁড়ানোর শুরু হয়। হাজার লড়াই হাজার সমস্যা জীবনে চড়াই উতরাই পেরিয়ে ঘুরে দাঁড়িয়েছে সে আর তাই তো মেঘনা গুলজার তাঁকে বেছে নিয়েছেন সিনেমার জন্য।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন