সিনেমার প্রমোশনের জন্যই JNU তে গিয়েছিলেন দীপিকা: কঙ্কনার দিদি

সিনেমার প্রমোশনের জন্যই JNU তে গিয়েছিলেন দীপিকা

গতকাল আমরা সবাই দেখেছি দীপিকা জে এন ইউতে উপস্থিত ছিলেন। আর সেখানে বাম ছাত্র সাংসদের সভানেত্রী ঐশী ঘোষের পাশে ছিলেন তিনি। এবার সেটা দেখেই বিভিন মানুষ বিভিন্ন প্রতিক্রিয়া দিতে শুরু করেছে। সেই প্রতিক্রিয়া কিছু তার পক্ষে ছিল আবার কিছু ছিল তার বিপক্ষে। এমনকি অনেক ভক্তরাও তার এই কর্মকান্ড দেখে মুখ খুলেছেন।

এদিকে কঙ্কনার দিদি রঙ্গোলি চান্দেল দিপীকার জে এন ইউতে উপস্থিত নিয়ে মুখ খুলেছেন, তিনি বলেন এটা একেবারে অবাক করা একটা ঘটনা। কারন এর আগে অনেক বড় বড় ঘটনা ঘটে গেছে যেমন এন আর সি, সিএএ, উড়ি, পুলওয়ামা, ৩৭০ ধারা সব ঘটে গেলেও এই সব নিয়ে কখনও সে মুখ খোলেনি। কিন্তু এবার এই কান্ড নিয়ে তিনি মুখ খুলেছেন।

সে আরও বলেন, তার ছবির জন্য সে প্রমোশন করতে সেই জে এন ইউতে যায়, কারন তার আপকামিং ছবি ছাপক। সেখানে সে অ্যাসিড ভিক্টিমের চরিত্রে অভিনয় করছে। রঙ্গোলিকে এও বলতে শোনা গেছে যে, দীপিকা টাকা ছাড়া কিছুই বোঝে না, কিন্তু হ্যা তার সেই সাহসটা আছে, কারণ সে প্রকাশ্যে এমনভাবে প্রচার করেছেন, কিন্তু অনেকেই এমনভাবে প্রকাশ্যে প্রচার করতে ভয় পায়। দীপিকা শুধু নিজেরটাই বোঝে। কারণ তিনি একজন ফিল্মী দুনিয়ার মানুষ। আর সবাই যা করে সেও তাই করেছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন