বাংলার সিপিএম নিয়ে একি বললেন মমতা

ফাইল ছবি

বুধবার দেশ জুড়ে বনধের ডাক দিয়েছিল, কংগ্রেস আর বামেদের ডাকা বন্ধ ঘিরে রাজ্যে ব্যাপক অচলাবস্থা পরিস্থিতি তৈরি হয় আর তাতেই বুধবার গঙ্গাসাগরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বক্তব্যের মধ্য দিয়ে বাংলার বাম নেতৃত্বদের সঙ্গে কেরলের বাম নেতাদের তুলনা টেনে কেরলের বাম সরকারকে ভালো বলে মন্তব্য করেন।

বুধবার বাংলা বনধ ঘিরে রাজ্যের বিভিন্ন জায়গায় যে ভাবে রেল অবরোধ চলে তাতে যোগাযোগ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়ে এবং স্বাভাবিক জনজীবন ব্যাহত হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বরাবর বন্ধ এর বিরোধী তাই তো এর আগেই বিবৃতি জারি করে মমতা রাজ্যের সমস্ত সরকারি কর্মচারীদের উপস্থিতি বাধ্যতামূলক ঘোষণা করেছিলেন।

কিন্তু বনধ সমর্থন না করলেও বামেদের ডাকা বন্ধ ঘিরে যে ভাবে একাধিক জায়গায় গাড়ি বাস ভাঙচুরের ঘটনা ঘটেছে সেই ঘটনার নিন্দা প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সিপিএমকে দেখে আমার খারাপ লাগছে এই জন্য যে ওদের আদর্শ বলে আর কিছু নেই।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

যদি ন্যূনতম আদর্শবোধ থাকত তা হলে গুন্ডামি করত না পাশাপাশি রাজ্যের থেকে কেরলের সিপিএম অনেক ভাল বলে মন্তব্য করেছেন তিনি। শুধু তাই নয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোনরকম গুণ্ডামি বরদাস্ত করা হবে না বলেও হুঁশিয়ারি দেন।