বলিউডে দীপিকার ছবি বয়কট করার ডাক দিলেন বিজেপি নেতা, কিন্তু কেন?

রবিবার অর্থাত্ ছুটির দিনে হঠাত্ সন্ধ্যা বেলায় দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের তিনটি গার্লস হস্টেলের ক্যাম্পাসে ঢুকে একদল মুখ ঢাকা দুষ্কৃতী ব্যাপক তাণ্ডব চালায়। আর এই তাণ্ডবের জেরে গুরুতর জখম হন ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। দেশ জুড়ে এই ঘটনার প্রতিবাদে সমালোচনা এবং বিক্ষোভের ঝড় উঠেছে তবে শুধুমাত্র ছাত্র ইউনিয়নের সভানেত্রী নন এক অধ্যাপিকা এবং বেশ কয়েকজন পড়ুয়াও এই ঘটনার জেরে গুরুতর জখম হয়েছিলেন।

তার পর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা। সোমবার ছাত্র সংসদের পাশে দাঁড়িয়ে পথে নেমেছিলেন অনুরাগ কাশ্যপ তাপসী পান্নু জোয়া আখতারের মতো বলিউড অভিনেত্রীরা। এমনকি মঙ্গলবার জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে পৌঁছে যান পদ্মা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

এমনিতেই আগে থেকে সেখানে উপস্থিত ছিলেন কানহাইয়া কুমার ও ছাত্র ইউনিয়নের সভানেত্রী ঐশী ঘোষ, তাঁদের সাথে কথাও বলেন অভিনেত্রী তবে এর পর অভিনেত্রীর সিনেমা নিয়ে বিজেপি নেতা রাজিন্দার বাগ্গা টুইট করে দীপিকার সিনেমা বয়কট করা উচিত বলে মন্তব্য করেন।

অন্যদিকে দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ঘটনার দায় স্বীকার করে নিয়েছে হিন্দু রক্ষা দল। টুইটে একটি ভিডিও শেয়ার করে হামলার কথা স্বীকার করে নিয়েছে সংগঠন। প্রসঙ্গত রবিবার সবরমতি কাবেরি পেরিয়ার হস্টেলে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন