কালিতলা ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হল নক আউট ক্রিকেট টুর্নামেন্ট

মালদা,৫ জানুয়ারি : কালিতলা ক্লাবের উদ্যোগে শুরু হল এস আর এম বি নক আউট ক্রিকেট টুর্নামেন্ট।রবিবার সকাল দশটা নাগাদ, আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, ক্লাব সম্পাদক দেবব্রত সাহা, মালদা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জয়ন্ত কুন্ডু, সম্পাদক শুভেন্দু চৌধুরীসহ অন্যান্য অতিথিরা।

প্রথমে পতাকা উত্তোলন এবং মাঠের ক্রিকেট পিচে নেমে ব্যাট করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জয়ন্ত কুন্ডু। অপরদিকে বল করেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।এর মাধ্যমে শুরু হয় নক আউট ক্রিকেট টুর্নামেন্টের।কৃষ্ণেন্দু বাবু জানিয়েছেন, এবছর খেলার মূল আকর্ষণ গোলাপি বল।জেলা, রাজ্য এবং বাংলাদেশের মোট আটটি দল অংশগ্রহণ করেছে এই ক্রিকেট টুর্ণামেন্টে।

রবিবার উদ্বোধনের পর মালদা শহরের বৃন্দাবনী ময়দানে মুখোমুখি হয় বীরভূম এবং মুর্শিদাবাদের দুটি দল। ১২ জানুয়ারি হবে চূড়ান্ত পর্যায়ের ক্রিকেট প্রতিযোগিতা।৮টি দলের মধ্যে যে দুটি দল সেমি ফাইনাল উঠবে তারা ১২ জানুয়ারি চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশগ্রহণ করবে।এই প্রথম জেলায় অনুষ্ঠিত হলো গোলাপী বল দিয়ে ক্রিকেট প্রতিযোগিতা।তাই সকাল থেকেই ক্রিকেটপ্রেমীরা ভিড় জমিয়েছিলেন বৃন্দাবনী ময়দানে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন