BREAKING: স্লিপার সেল দ্বারা একাধিক শহরে নাশকতার আশঙ্কা, জারি হাই এলার্ট

এবার আমেরিকার বিভিন্ন জায়গায় জারি করা হয়েছে হাই এলার্ট। কারণ কিছুদিন আগেই ইরানে আমেরিকা যে হামলা করেছে, তার প্রতিশোধ নেওয়ার জন্য এখন উদ্যত হয়ে উঠেছে তারা। সূত্রের খবর, এখন নাকি স্লিপার সেল মূলত এই নাশকতার কান্ড ঘটাতে পারে। আর সন্দেহ করা হচ্ছে বড় বড় শহর গুলোতে এই হামলা চালাতে পারে তারা।

নিউ ইয়র্ক,লস এঞ্জেলেস এইসব শহরে। তাই আমেরিকার তরফ থেকে জারি করা হয়েছে রেড এলার্ট। চারদিকে ঘিরে ফেলা হয়েছে নিরাপত্তা বলয় দিয়ে। মনে করা হচ্ছে হিজাবুলের যে জঙ্গি সংগঠন আছে তাদের স্লিপার সেল দ্বারা এই কাজ কর্ম করা হবে।

এই হিজাবুল জঙ্গি সংগঠন নিয়ে সিআইএর প্রাক্তন স্যাম ফাদিস বলেছেন, এই জঙ্গি সংগঠনের স্লিপার সেল গুলো দেশের মধ্যে লুকিয়ে থেকে সব দর্শনীয় স্থানের ওপরে হামলা করতে পারে। আমেরিকার রকেট হামলায় ইরানের সেনাপ্রধান প্রধান কাশেম সোলেইমান ও সাথে ডেপুটি হেড হাশেদ আল শাবির দুজনেই মারা যান।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

আর এরপরেই ক্ষুব্ধ হয়ে ওঠে ইরান। তারা আমেরিকার ওপরে ক্ষোভ উগড়ে দেন। তারা দূতাবাসের সামনে বিক্ষোভ করেন, আগুন লাগিয়ে দেন। আর তারফলেই সেই জায়গা আরও ক্ষুব্ধ হয়ে ওঠে। পরে অবশ্য ইরানের প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের সড়াতে সক্ষম হয় সেখানকার পুলিশ বাহিনী।