শেষমেশ বিজেপির কটাক্ষের কড়া ভাষায় জবাব বৈশাখীর, বাড়িয়ে দিলো বিজেপি ছাড়ার সম্ভাবনা

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছিল বিজেপির শীর্ষ নেতৃত্ব, এ বার বিজেপিকে পাল্টা দিলেন বৈশাখী। ‘আমার মতো সামান্য শিক্ষিকার বিজেপিতে দরকার নেই’ ঠিক এই ভাষাতেই প্রাক্তন মেয়র মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী তথা আল আমিন কলেজের অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিকে কটাক্ষ করলেন।

শুক্রবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করে কয়েক ঘণ্টার আলোচনা সারেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায় এর পর শিক্ষামন্ত্রীর অফিস থেকে বেরিয়ে সাংবাদিক তাদের প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি বৈঠক সম্পর্কে বলতে গিয়ে কলেজের বিভিন্ন বিষয় আলোচনা হয়েছে বলে জানান একই সঙ্গে কলেজের গভর্নিং বডি নেই তাই সমস্ত সমস্যার কথা পার্থবাবুকে বলেছেন বলে জানিয়েছেন বৈশাখী এবং পার্থ চট্টোপাধ্যায় তাঁকে সাহায্যের আশ্বাসও দিয়েছেন বলে জানিয়েছেন।

এর পর বিজেপির সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান তাঁর মতো সামান্য শিক্ষিকার বিজেপিতে দরকার নেই, তাই বিজেপিতে তিনি থাকলেন কী থাকলেন না তা নিয়ে কিছু আসে যায় না। উল্লেখ্য, বিজেপিতে যোগ দেওয়ার পর বৈশাখী বন্দ্যোপাধ্যায় দলের হয়েই সক্রিয়তা দেখাতে চেষ্টা করলেও প্রথম থেকে তা থামিয়ে দেওয়া হয় আর এ ভাবেই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপির দূরত্ব বাড়ে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন