দেখুন ভারত-বাংলাদেশ দ্বিতীয় টি-২০ ম্যাচের সম্ভাব্য একাদশ

237
ছবিঃ সংগৃহীত

গত ৩ নভেম্বর শুরু হয়েছে ভারত-বাংলাদেশ টি-২০ সিরিজ। ম্যাচটিতে হেরে যায় ভারত। বাংলাদেশ টস জিতে প্রথমে ফিল্ন্ডিং করার সিদ্ধান্ত নেয়। ভারত ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৪৮ রান তোলে। জবাবে ১৯.৩ ওভারেই ম্যাচ জিতে নেয় বাংলাদেশ।

এই নিয়ে নবম বার টি-২০ ক্রিকেটে ভারতের মুখোমুখি হল বাংলাদেশ। লাগাতার ৮ টি ম্যাচ হারার পর প্রথমবারের মত টি-২০ ম্যাচ জিতল বাংলাদেশ। ৭ নভেম্বর অনুষ্ঠিত হতে চলেছে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচটি। খেলাটি অনুষ্ঠত হবে রাজকোটে। আসুন দেখে নেওয়া যাক এই ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ।

এই ম্যাচে ওপেনে একদিকে থাকবেন রোহিত শর্মা, অন্যদিকে থাকতে পারেন শিখর ধাওয়ান। তিন নম্বরে খেলতে পারেন লোকেশ রাহুল। ৪ নম্বরে খেলতে পারেন শ্রেয়াস আইয়ার। ৫ নম্বরে খেলতে পারেন রিষভ পন্থ, অথবা এই ম্যাচে সুযোগ দিতে পারেন সঞ্জু স্যামসনকে।

গত ম্যাচে শিবম দুবেকে সুযোগ দেওয়া হলেও তিনি পারফরম্যান্স দেখাতে পারেননি। তাই ৬ নম্বরে শিবম দুবেকে সুযোগ না দিলে মনীশ পান্ডেকে সুযোগ দিতে পারেন। অলরাউন্ডার হিসেবে থাকতে পারেন করুনাল পান্ডিয়া এবং ওয়াশিংটন সুন্দর।

স্পিনার হিসেবে থাকতে পারেন চাহল। ফাস্টার হিসেবে খেলতে পারেন দীপক চাহার এবং খলিল আহমেদ/শার্দূল ঠাকুর। এই ম্যাচে রাহুল চাহারকে সুযোগ দেওয়া হয় কিনা, আর সুযোগ দেওয়া হলে কার পরিবর্তে খেলাবেন সেটাই দেখার।

এই রকম আপডেট পেতে লাইক করুন