দিল্লির বায়ূদূষণের কারন হিসাবে একি বললেন বিজেপি নেতা, শোরগোল দেশ জুড়ে

60
ছবিঃ সংগৃহীত

এবার ফের দিল্লির বায়ূদূষণের জন্য শীরোনামে এলেন আরেক বিজেপি নেতা। তিনি এবার দাবি করলেন দিল্লির বায়ুদূষণের কারন হল, প্রতিবেশী দেশের চক্রান্ত্যের ফল। কারন তিনি বলেন আমাদের প্রতিবেশী দেশ পাকিস্তান ও চিন দিল্লির বাতাসে দূষিত গ্যাস ছেড়ে দিয়েছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

আর তার ফলেই এখন দিল্লির এই অবস্থা। তিনি আরও বলেন, তারা চক্রান্ত করে এই কাজ করেছে, কারন তারা ভারতের কাছে বদলা নিতে চায়, কিন্তু সেটা তারা নেবে কিভাবে, এর জন্য বাতাসে দূষিত বায়ু ছেড়ে তার বদলা নেওয়ার চেষ্টা করছে।

কিন্তু এতে লাভের লাভ হবে না কিছুই। তিনি সাথে এ কথাও বলেছে , এই দিল্লির বায়ুদূষণের পেছনে পাকিস্তানের হাত আছে কিনা তা খতিয়ে দেখা উচিৎ। এর সাথে এই দূষণের জন্য তিনি কেজরিওয়াল্কে দায়ী করেছেন তিনি বলেছেন, আপের তরফ থেকে এই দূষণের কারন দেখানো হয়েছে শিল্পক্ষেত্র ও কৃষিকে।

এর বিরুদ্ধে তিনি বলেছেন শিল্প ও কৃষি হল দেশের মেরুদন্ড, তাই এর ওপরে দোষ চাপানো উচিৎ নয়। তিনি এখানেই থেমে থাকেন নি, তিনি মোদী ও অমিত শাহকে ,কৃষ্ণ ও অর্জুনের সাথে তুলনা করেছেন । তিনি বলেন এই দুই মহারথী দেশের উদ্দেশ্যে বিভিন্ন কাজ করবে যা, দেশের উন্নতি হবে আর দেশ উন্নতির চরম শিখরে উন্নিত হবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন