অযোধ্যা রায়ের আগেই ১০ লক্ষ ভক্তের সমাগম অযোধ্যায়! কিন্তু কেন?

91

আর বেশী দেরি নেই, সামনেই ঘোষণা করা হবে অযোধ্যা মামলার রায়। কারন এর আগে অনেকবার চেষ্টা করা হয়েছিল এই মামলার রায় দেওয়ার, কিন্তু কোনও না কোনও কারনের জন্য বন্ধ হয়ে গিয়েছে। তো এবার চিন্তা ভাবনা করে দিন ঘোষণা করা হয়েছে এই মামলার রায়ের। আগামী ১২ ই নভেম্বর এই মামলার শুনানি। আর সেইদিন এক হিন্দুদের বিশাল উৎসব কার্তিক পুর্ণিমা। আর সেখানে যোগ দিতেই দূর দুরান্ত থেকে ভক্তের সমাগম হবে প্রায় ১০ লক্ষের মতো।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এবার সেদিন ভক্তের সমাগম, সাথে সেই বহু প্রতিক্ষিত মামলার চূড়ান্ত ঘোষনা। একেবারে ঝামেলার ব্যাপার। তাই প্রশাসন তাদের নিরাপত্তা সব দিক থেকে বাড়িয়ে দিয়েছে, তারা কোনও মতেই চায় না সাধারণ মানুষ, ভক্তেরা অসুবিধার সম্মুখীন হয়। এর আগেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল শুনানির দিন করা নিরাপত্তায় মুড়ে ফেলা হবে সেই বাবরি মসজিদ- রামের জন্মভূমি এলাকা। এবার তার ওপরে এতো ভক্তের সমাগম, যা প্রশাসনের একেবারে মাথার থেকেই বেড়িয়ে গিয়েছিল, কিন্তু এবার তারা উপযুক্ত পদক্ষেপ নিতে চলেছে এর জন্য।

এই রায়ের দিন মানুষ যেন শান্ত থাকে, ভুল কোনও পদক্ষেপ না নেয় তার কথা বলা হয়েছে। সাথে স্যোশাল নেটওয়ার্কের ওপ্পরে নজর রাখার কথাও বলেছে।এছাড়া প্রশাসন বড় সমাগমের ওপর নিষেধাজ্ঞা জাড়ি করেছে, এদিকে বিভিন্ন ধর্মগুরু তাদের ভক্তদের , সাধারণ মানুষদের শান্ত থাকার পরামর্শ দিয়েছে। সাআথে তারা এটাও বলেছে আমরা সুপ্রিমকোর্টের সিধান্ত কে সম্মান জানাবো, আর এই সিদ্ধান্তর ওপরে নির্ভর করেই সব কাজ করা হবে। আর আশা করি সুপ্রিমকোর্টের রায় এমন হবে যাতে সব জায়গায় শান্তি ও সম্প্রিতী বজায় থাকে।

এই রকম আপডেট পেতে লাইক করুন