মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বৈঠক এনসিপি ও শিব সেনার, অবশেষে এলো বড় সিদ্ধান্ত

102
মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বৈঠক এনসিপি ও শিব সেনার

এবার মহারাষ্ট্রের সরকার গঠন নিয়ে শেষ পর্যন্ত বৈঠকে বসলো এনসিপি প্রধান শরদ পাওয়ার ও সঞ্জয় রাউত। তারা একে অপরের সাথে বৈঠক করে। এবং সরকার গড়ার সিদ্ধান্ত করে বলে জানা যায়। তারপরে জানা যায় তারা একত্রে রাজভবনের উদ্দেশ্যেও রওনা দেবে সন্ধ‍্যার দিকে এবং এইসব নিয়ে কথা বলবে রাজ‍্যপালের সাথে।

কিন্তু তাদের দুজনের মধ‍্যে যে কথা বার্তা হয় সেখানে উঠে আসে , শিবসেনা থেকেই হবে কোনো একজন মুখ‍্যমন্ত্রী। আর শরদ পাওয়ার যে মুখ‍্যমন্ত্রী পদে বসছেন না ,তা স্পষ্ট করে দিয়েছেন। শিবসেনার তরফ থেকে জানানো হয়, তাদের জল থেকেই মুখ‍্যমন্ত্রী হবে, কিন্তু শরদ পাওয়ার হচ্ছে না মুখ‍্যমন্ত্রী। এর সাথে তারা বলেন তাকে দরকার ছাড়া এখানে টানছেন, কারণ তিনি দিল্লির একজন বড়ো নেতা।

এদিঅএ আবার সনিয়ার সাথে গতকাল শরদ পাওয়ার বৈঠক সাড়েন। আর অনেকে মনে করছেন তাদের একে অপরের সাথে সরকার গঠন নিয়ে কথা হয়। কিন্তু শরদ পোয়ার বলেন, আমাদের সাথে সরকার গঠন নিয়ে কোনো কথাই হয় না। কিন্তু হ‍্যা, এখন সনিয়ার সাথে কথা বলেছি, সামনে আরও বলবো।

আর জোটের ব‍্যাটার নিয়ে বলতে তিনি বলেছেন, আমাদের আসন সংখ‍্যা কম, আর এই নিয়ে শিবসেনার সাথে কথা হয়, তাদের সাথে কথা বলে সব বিবেচনা করা হবে। এদিকে আবার বিজেপি তাদের সিদ্ধান্ত আকড়ে পরে আছে, তারাও মহারাষ্ট্রে সরকার গঠনে আশাবাদী। কিন্তু জল কতদূর যে গড়াবে তা শুধু সময় বলবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন