BREAKING: মরন বাচন লড়াই নওয়াজ শরিফের, শীঘ্রই দেখুন

131

নওয়াজ শরিফ কিছুদিন আগেই অসুস্থ হয়ে গিয়েছিল আর তার রেশ না কাটতেই আবার তিনি অসুস্থ হয়ে পরলেন, এবার তার চলছে মরন বাচন লড়াই। তার যে ব্যাক্তিগত চিকিতসক আছে তিনি টিট করে জানিয়েছেন তার অসুস্থুতার কারন হল তার রক্তে প্লেটলেটের মাত্রা কমে গেছে, আর তার রক্তে শর্করার মাত্রাও কমে গেছে, তার রক্তের চাপ স্বাভাবিক নয়। আর তার কারনেই এই অবস্থার স্বীকার হয়েছেন তিনি।

এই রকম আপডেট পেতে লাইক করুন

নওয়াজ শরিফকে দেশের বিরুদ্ধে বিভিন্ন বেয়াইনী কাজ করার জন্যও জেলে বন্দীকরা হয়েছে, আর আত্র পর থেকেই তিনি মাঝে মাঝে অসুস্থ হয়ে পরত, এবার তিনি অনেকটাই অসুস্থ হয়ে পড়েছে। তার কিছুদিন আগেই একটি মাইনর অ্যাটাক হয়েছিল আর তারপর থেকেই অনেকটা দুর্বল হয়ে গেছে।

তার দেহে এখন প্লেট লেটের পরিমান অনেকটাই কমে গেছে। এখন তার প্লেটলেটের পরিমান ২২ হাজারের নিজে চলে গেছে যেখানে ৪৫ হাজার বা তার ওপরে থাকার কথা। তার ওজন কমে গিয়েছে একবারে অনেকটাই।

তাকে বিভিন্ন দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয় কিন্তু তিনি এর জন্যও ইমরানের সরকারকে দোষী বলে মনে করছে বলে জানা গেছে। ওদিকে তার ছেলে বলেছে জেলে যে খাওয়া দেওয়া হয় তার মান অনেকটাই নিচে, আর তার দাবি তার মদ্যে বিষ মিছিয়ে তার বাবাকে খাওয়ানো হয় বলে তিনি দাবি করেছেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন