আরশোলা মারতে বাড়ি উড়িয়ে দিলেন এক ব্যক্তি! দেখুন সেই ভিডিও

232
আরশোলা মারতে বাড়ি উড়িয়ে দিলেন এক ব্যক্তি

সামান্য আরশোলাকে মারতে গিয়ে বোমা ছুড়লেন এক ব্যাক্তি। বোমা মারতেই উড়ে গেল বাড়ির উঠোন। আরশোলা মারতে গিয়ে উঠোনে বোমা ছুড়ে মারেন তিনি সাথে সাথে উঠোন ও বাড়ি ধ্বংসস্তূপের আকার নেয়। ঘটনাটি ঘটেছে ব্রাজিলে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে ভাইরাল হয়ে পড়ে।

ব্রাজিলের বাসিন্দা সিজার শ্মিটস জানিয়েছেন, তার বাড়িতে আরশোলার উৎপাত খুব বেশি হবার জন্য যারপর নাই খুব ক্ষুদ্ধ।বাড়ির উঠোনে এত পরিমান আরশোলা দেখে তার মাথা গরম হয়ে যায়। তখনই সিদ্ধান্ত নেন তিনি উঠোনে বোমা ছুঁড়ে মারবেন।যেমন ভাবা তেমন কাজ, রাগের বশে ছুঁড়ে মারেন বোমা।

বোমা ফাটতেই সবকিছু তছনছ হয়ে যায়। তিনি স্বপ্নেও ভাবেননি যে, বোমা ফাটতে তার বাড়ির উঠোন ও বাড়ির এরকম পরিস্থিতি হবে। তীব্র বিস্ফোরণে উড়ে যায় বাড়ির উঠোন। তবে তিনি কোনরকমে সরে যাওয়ার জন্য প্রাণে বেঁচে যান। তার একটি পোষ্য কুকুর এই কাণ্ডে বেশ ভয় পেয়ে সিটিয়ে গিয়েছে। বাড়ির অবস্থা খুব শোচনীয়।

উল্টে আরশোলা মারার জন্য তিনি যে বোমা বিস্ফোরণ ঘটিয়েছেন সেকারণে বাড়িতে আরো আরশোলার অত্যাচার আরো বেড়েছে। তার শিক্ষা হওয়ায় তিনি তার বাড়ি ও উঠোন নতুন করে গড়ে তুলতে ব্যস্ত। তবে আরশোলা তাড়ানোর জন্য তিনি শুধুমাত্র পেস্ট কন্ট্রোলের উপরই ভরসা করতে প্রস্তুত।

এই রকম আপডেট পেতে লাইক করুন