মুকুলকে বড়সড় ধাক্কা মমতার তৃণমূল বাহিনীর, বিপাকে বিজেপি

286

বিজেপির সাথে তৃনমূলের পুরসভা দখলের লড়াই এখনও বিদ্যমান, কারন সম্প্রতি তৃণমূল আবার বিজেপিকে টেক্কা দিয়ে আরেকটি পুরসভা দখল করেছে, এর আগে তারা বিজেপিকে টেক্কা দিয়ে হালিশহড়, নৈহাটি, বনগাঁ, কাচরাপাড়া সব দখল করেছিল এবার তারা গারুলিয়ে দখল করেছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

আগে সবার মতো তৃণমূলের কাউন্সিলররা লোকসভা ভোটের পর দল বদল করে বিজেপিতে ঢুকেছিল কিন্তু তখন বিজেপির পাল্লা ভাড়ি ছিল, পরে মমতা ব্যানার্জী মাঠে নামলে গারুলিয়ে পুরসভাতে বিজেপিতে যাওয়া ১৯ জনের মধ্যে ১৩ জন আবার তাদের আগের দলে ফিরে আসে, আর ফের সেখানে তৃণমূল পুরসভা দখল করে,

এখন যদি একটু নজর করা যায়, তাহলে দেখা যাবে তৃণমূলের কাছে আছে ১৩ টি আসন , বিজেপির ৭ টি ও ফরওয়ার্ড ব্লকের কাছে আছে ১ টি। তার মানে এখানে দাঁড়ায় তৃনমূলের আসন সংখ্যা বেশী আর তারাই এখন সেখানে গঠন করছে বোর্ড।

যখন লোকসভা ভোট হয় আর বিজেপি ভালো ফল করে তখন তৃণমূল থেকে অনেকে বিজেপিতে চলে যায় আর বিভিন্ন জায়গায় তৃণমূল হেরে যায়, কিন্তু যখন মমতা ব্যানার্জী নিজেই এই দায়িত্ব নিয়ে ক্ষতিয়ে দেখে তখন আবার অনেকেই তৃনমূলে ফিরে আসে, তার মানে এই দাড়াচ্ছে যে বিজেপি তখন জিতলেও পরবর্তীতে তৃনমূলই সেই সবা পুরসভা তাদের দখলে রাখে।

এই রকম আপডেট পেতে লাইক করুন