তাহলে কি বিজেপি হারিয়ানায় ধাক্কা? সব অনুষ্ঠান বাতিল করে পৌঁছালেন আমিত শাহ

83

বিজেপি যেটা আশা করেছিল তা হয়ত পুরন হবে না এমন্টাই অনেকে মনে করছে, মহারাষ্ট্রে তাদের ফল ভালো কিন্তু হরিয়ানায় যে এখন কি হবে তা বলা মুশকিল। সুত্রের খবর, এমন মনে হচ্ছে বিজেপির মুখের সামনে দিয়ে কংগ্রেস তাদের দল গঠন করে ফেলতে পারে। এমন্টার জন্য এবার হরিয়ানার মুখ্যমন্ত্রীকে ডাকলেন অমিত শাহ।

এই রকম আপডেট পেতে লাইক করুন

অমিত শাহ মনোহরলাল খট্টরকে ডেকে পাঠিয়েছেন , আর তার জন্যও তার আজকে পুর্ব পরিকল্পিত কিছু বৈঠক, সভা ছিল যা বাতিল করা হয়েছে। বিজেপি কেনো তাদের লক্ষ্যে পৌছতে পারছে না, কেনো তাদের ফল এতোটা খারাপ, সঙ্খ্যাগরিষ্ঠতার চেয়েও অনেক কম আসন কেনো পাচ্ছে তার, এই সব সাওয়াল জবাব হবে তাদের মধ্যে তা জানা গেছে। এর মধ্যে এই খারাপ খবরের জন্যও হরিয়ানার বিজেপি সভাপতি ইস্তফা দিয়েছে।

বিজেপির লক্ষ ছিল ৭৫ টি আসনের কিন্তু সেখানে তারা ৫০ টি আসন ঠিক্মতো পাচ্ছে না, এটা কেনো, তাছাড়া বিভিন্ন সমীক্ষার মাধ্যমে জানা গেছে ধুয়ে মুছে যাবে বিরোধীরা কিন্তু এমন টা না হয়ে অন্য দিকে যাচ্ছে ফলাফল তাই খুব চিন্তায় বিজেপি।

বিজেপি হয়ত কংগ্রেসের থেকে ৫ থেকে ১০ টি আসনে সংখ্যা গরিষ্ঠতায়, কিন্তু এখন দুজনে দাঁড়িয়ে আছে ৩৫ এ এটা যে বিজেপির কপালে চিন্তার ভাঁজ পড়েছে তা খুবই স্পষ্ট। তাই সব কিছু ছেড়ে অমিত শাহ এর ভুল ধরার জন্যও মুখ্যমন্ত্রীর সাথে বৈঠকে বসেছে। জানা যায়, তারা বলে তারা এর জন্যও তাদের তরফ থেকে বিশ্লেষণ করবেন আর তাতে কি উঠে আসে তা সময়ই বলবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন