সৌরভের সভাপতির পর পাক ক্রিকেটারদের বক্তব্য শুনুন, চমকে যাবেন

109

এখন সৌরভ বিসিসি আই এর সভাপতি পদের দায়িত্ব গ্রহণ করেছেন আর তার পর থেকেই পাকিস্তানের প্রাক্তন পেসার আশায় বুক বাধছেন, সোয়েব আখতার সহ আরও কয়েকজন প্রাক্তন পাকিস্তানের খেলোয়াড়রা অনেকটাই আশাবাদী।

তারা মনে করেন সৌরভের হাত ধরেই দুই দেশের সম্পর্কে আবার একটা ভাব দেখা যাবে, কিন্তু এই ভারত পাক খেলা নিয়ে নতুন প্রেসিডেন্টকে প্রশ্ন করলেও তিনি জানান এই ব্যাপারটা এখন আমার হাতে নয় , এটা এখন সরকারের সিদ্ধান্ত, তারা যা সিদ্ধান্ত নেবে সেটাকেই আমাদের মানতে হবে।

সোয়েব আখতার ছাড়া সৌরভের সভাপতি হওয়ার পর রশিদ লতিফও অনেকটাই আশাবাদী। তিনি বলেন তার সভাপতি হওয়ার পরে, তার প্রভাব অন্য দেশের ক্রিকেটবোর্ডের ওপরে পরবে। তিনি পরোক্ষভাবে সাহায্য করবে এটা আমাদের বিশ্বাস।

এদিকে সোয়েব আখতার বলেন, দাদার উপস্থিতি আমারা এখন অনুভব করব, তার উপস্থিতি আন্তর্জাতিক ক্রিকেটেও প্রভাব ফেলবে। তার ওপরে আমরা অনেকটাই আশাবাদী। দাদা নিজের সিদ্ধান্তে অনড় থাকবে, আর তাকে তার সিদ্ধান্ত থেকে কেউ সড়াতে পারবে না।

সৌরভের সাথে তিনি রোহিত শর্মার প্রশংসাও করে, তিনি বলেন, রোহিত এমন একটা প্লেয়ার, সে যদি আরও আগে থকে খেলার সুযোগ পেত তাতে তার রানের গ্রাফটাই আলাদা হত, তবে এখন তা প্রমাণ করে দেবে সে তার খেলার মাধ্যমেই।

এই রকম আপডেট পেতে লাইক করুন