আজ মোদি-অভিজিৎ বৈঠকে কি হল, দেখুন একঝলকে

64
আজ মোদি-অভিজিৎ বৈঠকে কি হল, দেখুন একঝলকে
ছবিঃ ANI

নোবেলজয়ী অভিজিৎ এবার প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন আর তিনি সেখান থেকে বের হয়ে বললেন, আমি তার সাথে কথা বলে দেঝা করে নিজেকে সম্মানিত বলে মনে করি। তার সাথে অনেক ধরনের কথাই হল, তার চিন্তাভাবনা অভিনব। তিনি প্রধানমন্ত্রীর সাথে তার বাসভবনে দেখা করেছেন সকাল ৭ টার সময়। অভিজিৎ বলেন, প্রধানমন্ত্রী আমার জন্যও তার ব্যস্ততার মধ্যেই সময় বের করেছে। তার জন্যও আমি খুবই কৃতজ্ঞ।

এই রকম আপডেট পেতে লাইক করুন

অভিজিৎ যখন প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে বেড়িয়ে আসে তখন ঠিক তার পরেই প্রধানমন্ত্রী টুইট করে অভিজিতকে শুভেচ্ছা জানায়। তিনি বলেন আমরা নোবেলজয়ী অভিজিতের জন্যও অনেক গর্ব বোধ করছি। তার স্বনির্ভরতা কাজের জন্যও সত্যি অনবদ্য। আমরা বিভিন্ন বিষয় নিয়ে গভীর আলোচনা করেছি।

এদিকে অভিজিৎ টুট করে লেখেন সত্যি প্রধানমন্ত্রীর চিন্তা ভাবনা অনবদ্য। তিনি দেশের আমলাতন্ত্রের পরিবর্তন করতে চান। তিনি এর জন্যও সাধারণ মানুষকে বেশী গুরুত্ব ফিতে চায়। এর ফলে মানুষ যাতে আরও উপকরিত হয় তার দিকে তার নজর আছে।
নোবেলজয়ী কে নিয়ে অনেকের মাথা ব্যাথাই ছিল কিন্তু আজ তাদের মধ্যে যে বৈঠক ভালোভাবেই হয়েছে তা তাদের কথার মাধ্যমেই বোঝা যাচ্ছিলো। প্রথমে নোবেল পেয়ে ভারতের অর্থনীতি নিয়ে সে অনেক কথাই বলে, তবে আজ কি হয় তার দিকে তাকিয়ে ছিল সবাই। কিন্তু সবাইকে ভুল প্রমাণিত করে তদের মধ্যে বৈঠক ভালোই হয়েছে।।

এই রকম আপডেট পেতে লাইক করুন