প্রার্থী ‘টিক টক’ ভিডিও বানিয়ে ভোটের প্রচার, দেখুন ভিডিও

113
শিখ প্রার্থী ‘টিক টক’ ভিডিও বানিয়ে ভোটের প্রচার, দেখুন ভিডিও

এবার ভোটের প্রচার করার জন্যও নতুন পন্থা অবলম্বন করল এক নেতা। এবার টিক টকে হচ্ছে ভোটের প্রচার। এটা কিন্তু ভারতে নয়, কারন ভারতের নেতারা এটা না ভাবলেও বা তারা এটা ব্যবহার না করলেও কানাডার এক নেতা এটা ব্যবহার করে ভোটের প্রচার করছে, তিনি এই গণমাধ্যমকে ব্যবহার করছে এখনকার যুব সমাজের কাছে দ্রুত পৌছনোর জন্যও।

তিনি এক শিখ হিসাবে কানাডায় অন্টারিওর বিধায়ক হিসেবে দাড়িয়েছেন। একটি সংবাদ মাধ্যমের সুত্রে জানা গেছে , সেখানকার তরুণ দের কাছে পৌছনোর জন্যও তিনি এই পন্থা অবলম্বন করেছে। ১৫ সেকেন্ডের এই ভিডিও যার ভিউ এখন ৩০ লক্ষ পার হয়ে গেছে। সেখানে তার বার্তা সবার কাছে তুলে ধরেছে, সেখানে কিন্তু তিনি কথা বা সাধারণ ভাবে কিছু না বলে র্যা পের সাহায্য নিয়েছে। আর তা নিমিষের মধ্যে হয়ে গেছে ভাইরাল।

কানাডার এই ভোটের ৩৩৮ টি আসন রয়েছে , জগমিত সিং তার কথার মাধ্যমে পরিবেশের সুরক্ষা আর সরকারের ওষুধের ব্যবস্থার কথা তুলে ধরেছে। তিনি জানান, অনেক তরুনরা বলেছে আমরা সরকারের দ্বারা অবহেলিত , তাই এবার বুদ্ধি করে জগমিত সিং তরুন্দের জিনিস দিয়ে তাদের কাছে যাওয়ার চেষ্টা করছে। তাদের সাথে কথা বলার এটাই একটা সহজ মাধ্যম, এরা পাশে থাকলে অনেক দিক ভালো হবে ও তাদের ভালো হবে তাই এই পথ অবলম্বন করে ভোটের প্রচার করেছেন তিনি।

এই রকম আপডেট পেতে লাইক করুন