হারের পর পুরোসভা ভোট জিততে যা করছে তৃণমূল দেখুন শীঘ্রই

199

তৃণমূল লোকসভায় বিপুল ভোটে হেরেছে ।আর তার থেকে শিক্ষা নিয়েই এখন উঠে পরে লেগেছে তারা, সামনেই পুরসভা ভোট, আর তার জন্যও এবার জেতার উদ্দেশ্য নিয়েই কাজ করছে, তার জন্যও বাকুড়ার তৃণমূল দল বৃহস্পতিবার তাদের সেখানকার ৪ নম্বর ওয়ার্ডের মানুষদের মিস্টি বিতরণ করেছে, এর মাধ্যমে তারা মানুষের অনেকটাই সান্নিধ্যে যাবে বলে আশা করে অনেকে।

এই বাকুড়ার পুরসভাতে এগিয়ে আছে বিজেপি, তো ভারী অস্বস্তিতে দিন কাটছে তাদের, শাসক দলের ২০১৬ সালের বিধানসভাতেও হাতছাড়া হয়েছে এই বাঁকুড়া , তাই তারা যেভাবেই হক এবার বিজেপির হাত থেকে ছিনিয়ে নিতে চাইছে এই বাঁকুড়া পুরসভাকে। এদিন শুভাশীস ব্যাটবলের তরফ থেকে স্থানীয়দের বিজয়া উপলক্ষে মিষ্টি বিতরণ করা হয়েছে।

সেখানে উপস্থিত ছিল তৃণমুলের আরও নেতা বৃন্দ, যারা হাতাহাতি জনসাধারণকে এই মিষ্টি খাইয়েছে । এই কাজ করা কালীন অনেক সংবাদ মাদ্যমের ক্যামেরায় ধরা পড়েছে মিষ্টি খাওয়ানোর ছবি, তৃণমুলের তরফ থেকে জানানো হয়েছে, বিজয়া দশমী গেলো, আমাদের বাঙ্গালির সংস্কৃতি। সবাইকে মিষ্টি মুখ করানো। আর আমরা সবাই মিলে তাই করছি, এইকয়দিন ব্যস্ত ছিলাম তাই পারি নি, কিন্তু এখন সময় বের করে এই কাজ করছি।

এই রকম আপডেট পেতে লাইক করুন