মাঝরাতে চরম নাটক! হেরে যেতে যেতেও ঠিক যেভাবে ঘুরে দাঁড়লেন সৌরভ, বিস্তারিত

85
হেরে যেতে যেতেও ঠিক যেভাবে ঘুরে দাঁড়লেন সৌরভ

ক্রিকেট দুনিয়ায় তাঁর দাদাগিরি সকলেরই জানা, যদিও কিছু বছর আগে বাইশ গজকে বিদায় জানিয়েছিলেন কিন্তু তাঁর সঙ্গে পুরোপুরি সম্পর্ক বিচ্ছিন্ন হয়নি তাই আবারও ক্রিকেট দুনিয়ায় তিনি ফিরে এলেন যদিও এ বার প্রশাসক হিসেবে। রবিবার রাতে বাইশ গজের ম্যাচ যেভাবে হারতে হারতে জিতলেন ক্রিকেটের দাদা তাঁর সত্যিই মনে রাখার মতো।

যদিও এই খেলার ব্যাট আর বলের নয় বরং ক্রিকেট বুদ্ধি আর অদম্য আত্মবিশ্বাসের। কারণ এর আগে শ্রীনিবাসনের ঘনিষ্ঠ ব্রিজেশ প্যাটেল কে বোর্ডের প্রেসিডেন্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল এমনকি সেই ব্যাপারে এক প্রকার নিশ্চিত হওয়া গিয়েছিল যদিও রবিবার রাতে সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই।

যদিও শ্রীনিবাসন এবং অনুরাগ কেউই লোধা সংস্কারের জেরে ক্রিকেট প্রশাসনে আসতে পারবেন না এটা নিশ্চিত তাই তো ব্রিজেশ পটেল কে প্রেসিডেন্ট করার জন্য উঠে পড়ে লেগেছিলেন অনেকেই, বোর্ড প্রাক্তন প্রেসিডেন্ট অনুরাগের উপরই প্রেসিডেন্ট বেছে নেওয়ার দায়িত্ব পড়েছিল।

তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের হঠাত্ প্রেসিডেন্টের মনোনয়ন জমা দেওয়ার সিদ্ধান্তে যে এভাবে জাদু বলে পুরো ছক পাল্টে যাবে তা বোধহয় কেউই ভাবতে পারেনি। যদিও এতে সংখ্যাগরিষ্ঠ প্রতিনিধিরা শ্রীনিবাসনের প্রার্থী ব্রিজেশ প্যাটেলের বিরুদ্ধে বিরোধিতা শুরু করেছিলেন।

কারণ সকলের মতোই শ্রীনিবাসন ক্রিকেট দুনিয়ার একজন কলঙ্কিত ব্যক্তি তাই যদি শ্রীনির প্রার্থীকে বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে মেনে নেওয়া হয় সে ক্ষেত্রে অত্যন্ত খারাপ বার্তা যাবে। তাই তো চর্চায় ফিরে এলেন সৌরভ এবং সোমবার বোর্ডের প্রেসিডেন্ট পদে মনোনয়নপত্র জমা দেওয়ার পর শুরু হতে চলেছে ক্রিকেটের নতুন দাদাগিরি।

এই রকম আপডেট পেতে লাইক করুন