সমুদ্র সৈকতে মোদীর প্লাস্টিক কুড়ানো নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রকাশ রাজের

46
সমুদ্র সৈকতে মোদীর প্লাস্টিক কুড়ানো নিয়ে মুখ খুললেন প্রকাশ রাজ

শুক্র ও শনিবার চিনা প্রেসিডেন্টের ভারত সফরের মধ্যেই শনিবার মহাবলীপুরমের সমুদ্র সৈকতে মর্নিং ওয়াক করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই সময়ই তাঁর স্বপ্নের প্রকল্প স্বচ্ছ ভারতের জন্য এক অনন্য নজির গড়েছেন তিনি।

এই রকম আপডেট পেতে লাইক করুন

কালো প্যান্ট ও শার্ট পড়া মোদী সমুদ্র সৈকতে প্লাস্টিক পড়ে থাকতে দেখে তাঁর হাতে থাকা অ্যাকুপ্রেসার হ্যান্ড রোলার দিয়ে একটি বড় প্লাস্টিক কুড়াতে দেখা যায়। সেই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই ট্যুই করে প্রশ্ন তোলেন দক্ষিনী অভিনেতা প্রকাশ রাজ।

রাষ্ট্রনেতার নিরাপত্তার প্রশ্ন তুলে তাঁক একা কেন ক্যামেরাম্যানের সঙ্গে ছেড়ে দেওয়া হয়েছে, এই প্রশ্ন তোলেন। পাশাপাশি, প্রধানমন্ত্রীর পুরো বিষয়টি লোক দেখানো বলেই বোঝাতে চেয়েছেন তিনি। একই সঙ্গে সেই নংরা কেউ আগে থেকে কেন পরিষ্কার করে দিল না বা কেন বা কে এভাবে রেখে দিল সেই বিষয়েও প্রশ্ন তোলেন তিনি।

তাই প্রকাশের এই ট্যুইটের পর বিভি্ন মহল থেকে তাঁর প্রশ্নের পিছনে মোদীকে কটাক্ষ করার প্রবনতা কেই বড় করে দেখছেন। অনেকেই তাই বলছেন মোদী আসলে তাঁর সমস্ত নিরাপত্তা নিয়ে বিচে গিয়েছিলেন কিন্তু ফ্রেমে আসতে দেননি, এটাই বোঝাতে চাইছেন প্রকাশ।

এই রকম আপডেট পেতে লাইক করুন