হঠাৎ তৃনমূল ভবনে বড়সড় জরুরী বৈঠকের ডাক মমতার, কিন্তু কেন? জোড় জল্পনা

77

মমতা ব্যানার্জীর হঠাৎ বৈঠক ডাকাতে সবাই অবাক। ১৫ অক্টোবর তৃণমূল ভবনে হবে এই বৈঠক । সেখানে থাকবে সমস্ত ব্লক ও টাউন সভাপতি। আর সেই বৈঠকে উপস্থিত থাকবে পার্থ চট্যোপাধ্যায়, অভিষেক ব্যানার্জী, সুব্রত বক্সীর মতো বড় মাপের নেতারা।

এই রকম আপডেট পেতে লাইক করুন

কিন্তু তৃনমূলের তরফ থেকে কোনও কথাই জানানো হয় নি, কিন্তু অনেকে বলছে সামনেই পুরোসভা ভোট আর তার প্রস্তুতির জন্যই এই বৈঠক। রাজ্যের অনেক জায়গাতেই পুরোসভার মেয়াদ শেষ , তাই সেখানে ভোট করাতেই হবে, তার জন্যই এই প্রস্তুতি যে নিচ্ছে তারা , তা কূটনৈতিক মহল আন্দাজ করেছে।

মোট ১১০ টি পুরো সভাতে ভোট করাতেই হবে। আর তারজন্যই তৃণমূলের প্রধান এইসব নিয়ে কথা বলে নিতে চাইছেন। এখন মোট ১২৭ টি টাউন কমিটি ও ৪০০ টির মতো ব্লক কমিটি। আর মমতা বন্দ্যোপাধ্যায় সবার সাথে লোক সভার পরে বৈঠক করেছে। এর পরে অনেক কয়েকটা কোর কমিটিও গড়ে তোলা হয়েছে।

এইদিকে বিরোধীরা বলছে মমতা ব্যানার্জী ভয় পাচ্ছে যদি হেরে যায়, তাই অনেক জায়গায় পুরোসভার মেয়েদ শেষ হয়ে গেলেও সেখানে ভোট হয় নি। অনেকে পঞ্চায়েত ভোটের প্রসঙ্গ টেনে এনে কথা বলছে। কিন্তু বিশেষজ্ঞদের মতে , মমতা একটু ভেবে চিন্তেই চাল চালতে চাইছে, কারন যে ধাক্কা খেয়েছে লোকসভা ভোটে ,তাই তিনি সময় নিয়ে কাজ করতে চাচ্ছেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন