বাঁদরকে জল খাওয়াচ্ছেন সলমন, দেখুন সেই ভাইরাল ভিডিওতে কি বার্তা দিলেন

39
বাঁদরকে জল খাওয়াচ্ছেন সলমন, দেখুন সেই ভাইরাল ভিডিওতে কি বার্তা দিলেন

বলিউড অভিনেতা সলমন খানের জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্ন ওঠার কথাই নয়। তবে বিতর্কও সঙ্গ ছাড়ে না সলমন খানের কখনও আইনি বিপাকে পড়ে আবার কখনো নিরাপত্তারক্ষীকে চড় মেরে সংবাদের শিরোনামে আসেন তবে সলমন খান নাকি ব্যক্তিগত ভাবে খুবই কোমল হৃদয়ের মানুষ এমনটাও শোনা যায়। তাই সর্বদা অনুরাগীদের নজরে থাকেন তিনি ঠিক সেরকমই মানবিকতার পরিচয় দিলেন সলমন, মজার ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাঁর মানবিকতা প্রকাশ পেয়েছে শনিবার।

এই রকম আপডেট পেতে লাইক করুন

সলমন নাকি একটি বাঁদর ছানাকে জল খাওয়াচ্ছেন সেই ভিডিও এখন রীতিমতো সাড়া ফেলেছে সামাজিক মাধ্যমে। সম্প্রতি দর্শকদের জন্য ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন ভরত অভিনেতা আর সেখানে দেখা গিয়েছে একটি প্লাস্টিকের বোতলে করে জল নিয়ে বাঁদরকে খাওয়ার চেষ্টা করছেন সলমন খান। যদিও বাঁধটি জল খেতে নারাজ।

তাই একটি কাপে করে জল খাওয়ানোর চেষ্টা করলেন দাবাং অভিনেতা। আর ক্যাপশনে লিখলেন আমাদের বজরঙ্গি ভাইজান প্লাস্টিকের বোতলে জল খাননা। আদতে মানবিকতার পরিচয় দিলেও এই ভিডিও পোস্টের পিছনেই নাকি অন্য কারণ রয়েছে এমনটাই মনে করছে ঘনিষ্ঠ মহল। প্লাস্টিক বিরোধী প্রচারের জন্যই নাকি তিনি এই ক্যাপশন দিয়েছেন এমনটাই মনে করছেন অনেকে।

 

View this post on Instagram

 

Hamara bajrangi bhaijaan plastic ki bottle se paani nahi peeta . .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

এই রকম আপডেট পেতে লাইক করুন