নুসরত কি সত্যি তার স্বামীর কথায় বিজেপিতে যাচ্ছেন? জল্পনা তুঙ্গে

45

সবে মাত্র এক সপ্তাহ হলো নতুন সাংসদ হিসেবে সংসদে যোগদান করেছেন নুসরত জাহান। বসিরহাটের সদ্য নির্বাচিত সাংসদ নুসরত জাহানকে নিয়ে যদি ইতিমধ্যে তোলপাড় শুরু হয়েছে রাজ্য রাজনৈতিক মহলে। কারণ লোকসভায় শপথ গ্রহণের দিন নুসরত জাহানের পোশাক আশাক নিয়ে প্রশ্ন উঠেছিল কিন্তু এ বার নুসরতকে নিয়ে দলবদলের জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে, নুসরতের বিজেপিতে যোগদান নিয়ে প্রশ্ন তুললেন বসিরহাটের প্রাক্তন সাংসদ তথা তৃণমূল নেতা ইদ্রিশ আলি।

যদিও এটি তাঁর সন্দেহ হচ্ছে বলেই জানিয়েছেন, এবং বিষয়টি তাঁর নিজের নয় অনেকের কথা এমনটাও বলেছেন তিনি। আসলে তৃণমূল থেকে যে ভাবে তা বড় হৃতিক তোরা বিজেপিতে যোগ দিচ্ছেন সেই পরিপ্রেক্ষিতেই কথাটি বলেছেন ইদ্রিশ আলী। তবে ইদ্রিশ আলীর এমন সংশয়ের কারণ কী? এই প্রশ্নের পরিপ্রেক্ষিতে প্রাক্তন তৃণমূল সাংসদ জানিয়েছেন, বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিন্তু সেখানে প্রধানমন্ত্রীর ভাষণের প্রশংসা করেছেন নুসরত, তৃণমূলের কোনও সাংসদ বা নেতা কখনই বিজেপি র প্রশংসা করেন না বা বাহবা না সেখানে নুসরত বাহবা দিয়েছেন।

তবে অনেকেই নাকি বলছেন যে তাঁর স্বামীর কথায় নুসরত বিজেপিতে যাচ্ছেন। তবে নুসরতের রাজনীতি কতার পরিপ্রেক্ষিতে ইদ্রিশ আলি জানিয়েছেন তিন তালাক নিয়ে দলের অবস্থানের বাইরে গিয়ে মন্তব্য করেছিলেন নুসরত আবার এখন তিনি প্রধানমন্ত্রীর ভাষণ নিয়ে প্রশংসা করেছেন, তাই অরাজনৈতিক হলেই এমন কাজ করা যায় বলে জানিয়েছেন ইদ্রিশ।

এই রকম আপডেট পেতে লাইক করুন