সি’রি’য়া’ল ছাড়া এবার ফি’ল্মে’ও নি’য়’মি’ত দেখা দেবেন রাণীমা, দিতিপ্রিয়ার সাথে কাজ করবেন খরাজ

ধারাবাহিক জগতে একজন উল্লেখযোগ্য এবং উজ্জ্বলতম নক্ষত্র হলেন দিতিপ্রিয়া রায়। রানী রাসমণি তে অসাধারণ অভিনয় করে ইতিমধ্যে তিনি সকলের মনে জায়গা করে নিয়েছেন। অনেক ছোটবেলা থেকেই তিনি অভিনয় জগতের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। রানী রাসমণি তে অভিনয় করার আগেও বেশ কয়েকটি ছোট ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শ্রীজিৎ মুখার্জীর রাজকাহিনী তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

যে দিতিপ্রিয়া রায়ের জন্য রানী রাসমনির টি আর পি দিনের পর দিন বেড়েই চলেছে,সেই দিতিপ্রিয়া এবার অভিনয় করবেন খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে। এর আগেও বড় পর্যায়ে তিনি অভিনয় করেছেন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস অভিযাত্রিক সিনেমাতে। এই সিনেমার পরিচালক ছিলেন শুভজিৎ মিত্র।

অচেনা উত্তম সিনেমাতে সাবিত্রী দেবী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়া কে। সত্য ঘটনা অবলম্বনে এই ছবির চিত্রনাট্য লিখেছেন পাভেল। আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে এই কাজ। এই সিনেমাতে দিতিপ্রিয়া সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অন্যতম জনপ্রিয় অভিনেতা খরাজ মুখোপাধ্যায় কে। কলকাতার বাইরে হতে পারে এই ছবির শুটিং। নতুন ছবিতে দিতিপ্রিয়ার অভিনয় দেখার জন্য রীতিমতো অপেক্ষা করে রয়েছে অনুরাগীরা।