দে’হ স’ৎ’কা’রে কা’ন্না’র জন্য ৫ লা’খ টা’কা’র অ’ফা’র চ্যাংকি পান্ডেকে

বিভিন্ন অনুষ্ঠান, শোয়ে উপস্থিত থাকার দরুন বলিউড সেলিব্রিটিরা বেশ মোটা অংকের অর্থ পান। একথা কমবেশি সকলেই জানেন। তাই বলে কারোর সৎকারে কান্নাকাটি করার জন্য কড় কড়ে ৫ লক্ষ টাকাও যে সেলিব্রিটিদের অফার করা হতে পারে, তা নিশ্চয়ই আগে ভাবেননি কেউ। বলিউডের বিখ্যাত অভিনেতা চাংকি পান্ডের সঙ্গে কিন্তু এমনটাই হয়েছিল।

বলিউডের এই হ্যান্ডসাম অভিনেতা নিজে একবার সেই কথা সংবাদমাধ্যমের সামনে শেয়ার করেছিলেন। তিনি জানাচ্ছেন একবার তাকে একটি পরিবারের তরফ থেকে এমন অফার দেওয়া হয়েছিল। সেখানে শুধু তাকে সৎকার্যে উপস্থিত থেকে কান্নাকাটি করার অভিনয় করতে হতো। তাহলেই নাকি বদলে তাকে ৫ লক্ষ টাকা দেওয়া হতো! একে একেবারে সুবর্ণ সুযোগ বললেও কিছু ভুল হবেনা।

চাংকি জানিয়েছেন, আসলে ওই পরিবার দেনার দায়ে ডুবে ছিল। ঠিক যে কারনে তাদের কিছু অভিনেতার প্রয়োজন ছিল যারা পাওনাদারদের এই আশ্বাস দিতে পারবেন যে ওই পরিবারটি কয়েকটি সিনেমার উপর লগ্নি করে রেখেছে! ঠিক এই কারণেই চাংকি পান্ডেকে এই অফারটি দিয়েছিলেন তারা। তবে চাংকি অবশ্য সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

অভিনেতা জানাচ্ছেন তৎকালীন সময়ে শুধু একটু কান্নাকাটি করার পারিশ্রমিক হিসেবে ৫ লক্ষ-টাকা নেহাত কিছু কম ছিল না। তবে তিনি সেভাবে উপার্জন করতে চাননি। এদিকে ওই পরিবারের বর্তমান অবস্থা দেখে তার ভীষণ মায়া হয়েছিল। যে কারণে তিনি নিজের ভেতরে অন্য আরেক অভিনেতাকে তার স্থানে পাঠিয়ে দেন।